জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাঙালি জাতি আজ অদম্য -ইঞ্জিনিয়ার শওকত আলী

59
বাংলাদেশ তাতি লীগের সভাপতি জননেতা ইঞ্জিনিয়ার শওকত আলী  বলেছেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাঙালি জাতি আজ অদম্য। উন্নয়নের মহাসড়কে  বাংলাদেশ। শেখ হাসিনার তিনবারের শাসনামল, বিশেষ করে বিগত দশ বছরে বাংলাদেশের চোখ ধাঁধানো উন্নয়ন, সমগ্র বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। আমরা আর তলাবিহীন ঝুড়ি নই। গত ১১ জানুয়ারি শুক্রবার লন্ডন হিথরো বিমানবন্দরে এসে পৌঁছালে যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকেফুল দিয়ে বরন করেন। পরে তাতিলীগের পক্ষ থেকে দেয়া সংবর্ধনা তিনিএ কথাগুলো বলেন।
যুক্তরাজ্যে তাতিলীগের আহবায়ক এম এ ছালামের সভাপতিত্ব ও সদস্য সচিব শিপন কুরেশী পরিচালনায় অনুষ্ঠিত সভায তিনি আরো বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ অচিরেই উন্নত সমৃদ্ধ দেশে রুপান্তরিত হবে। ক্ষুধা দারিদ্রতা মুক্ত এবং উন্নত বাংলাদেশ গড়াই হচ্ছে বর্তমান আওয়ামীলীগের অন্যতম ভিশন তা বাস্তবায়নে যুক্তরাজ্যে প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগের আহবান জানান।
বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে যুক্তরাজ্য আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহ শামীম আহমেদ, শিল্প ও বানিজ্য সম্পাদক আসম মিসবাহ, লন্ডন আওয়ামীলীগের সাংগঠিনক সম্পাদক আব্দুল হেলাল চৌধুরী সেলিম, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠিনক সম্পাদক বাবুল খান, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর হায়দার ও গোলাম মোস্তফা, যুক্তরাজ্য কৃষক লীগের সভাপতি সৈয়দ তারেক, সহ সভাপতি মুহিব চৌধুরী ও আসাদ উদ্দিন, ইসলাম উদ্দিন, আশিক মিয়া, মুজিব মিয়া, ,, সিনিয়র সহসভাপতি সিজিল মিয়া, সহসভাপতি আলমগীর হোসেন

 

মন্তব্য
Loading...