পীরগঞ্জে প্রথম শ্রেণির ছাত্রী ধষর্ণ ।। ধর্ষক আটক

115
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ||

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার খালিসা মিশন স্কুলের প্রথম শ্রেণির আদিবাসী এক শিশুকে ধর্ষন করার ঘটনায় ধর্ষককে আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি গত বুধবার মিঠাপুকুর গোপালপুর আখের জমিতে ঘটেছে।
খালিসা গ্রামের বাসিন্দা ওই ছাত্রীর মা জানান, ঘনার দিন পাশ্ববর্তী গোপালপুর গ্রামের তাদের এক আত্মীয়ের বাড়ীতে দাওয়াতের জন্য গিয়ে ছিলেন। ওই দিন সন্ধায় দাওয়াতের বাড়ী থেকে তার শিশু কন্যাকে ডেকে নিয়ে যায় দুই সন্তানের জনকরুবেল তুরকী। ধর্ষক রুবেল মিাপুকুরের পায়রাবতী কৃষ্ণপুর গ্রামের জুলিউসের পুত্র বলে জানাগেছে। সে পাশ্ববর্তী আখের জমিতে অখের কাজ করতে থাকলে বর্ণিত শিশু আখ নেওয়ার তার নিকট আসে এতে রুবেল বর্ণিথ শিশুটিকে আখ দিয়ে তার উপর যৌন নির্যাতন চালায়। শিশুটি বাড়ীতে গিয়ে কান্না কাটি করে। এক পর্যায়ে রুবেলকে দেখিয়ে দিয়েবলে এই আমার ক্ষতি করেছে। এ
স সময় ছাত্রীটির মাসহ অন্যান্যরা রুবেলকে আটক করে। এ খবর পেয়ে রুবেলের লোকজন তাকে ছিনিয়ে নেন। এদিকে শিশু ছাত্রীটিকে অসুস্থ অবস্থায় ঘটনার রাতেই পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে গত কাল বৃহস্পতিবার দুপুরে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অনন্তপুর গ্রাম থেকে দুপুরে ফ্রেন্স স্পোটিংক ক্লাবের ছেলেরা ধর্ষককেআটক করে পীরগঞ্জ থানায় হস্তান্তর করেন। বর্তমানে ধর্ষক ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে হাজতে রয়েছে বলে জানাগেছে।
এ ব্যাপারে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আমিনুল ইসলাম জানান ঘটনাটি যেহেতু মিঠাপুকুরের সেক্ষেত্রে মিঠাপুকুরে থানায় মামলা হবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন