চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে জাতীয় পার্টি নেতাকে কুপিয়ে আহত করেছে দূর্বৃত্তরা

177
gb

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উপজেলা জাতীয় পার্টির নেতা রিপন আলীকে (২৬) ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তিনি চককীর্তি ইউনিয়নের লহালামারী সাহেবগ্রামের তোহরুল ইসলামের ছেলে। গত শনিবার(৫’জানূয়ারী) রাত সাড়ে ৮টার দিকে ওই ইউনিয়নের লহালামারী বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা গেছে, রিপন আলী নিজ দোকানে কম্পিউটারে কাজ করছিলেন। এ সময় ৮/১০ জন দুর্বৃত্ত অতর্কিতভাবে দোকানে ঢুকে দেশীয় অস্ত্র দিয়ে রিপনের মাথা,হাত ও পায়ে আঘাত করে। পরে স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রোববার সকালে তাকে চাপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কামাল উদ্দিন জানান,রিপন  পায়ে ও মাথায় বেশী  জখম হয়েছেন।
এ ব্যাপারে  শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মশিউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। রাতেই অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার তদন্ত চলছে। প্রাথমিকভাবে জাতীয় পার্টির নেতা ওই যুবক পূর্ব শত্রুতার জেরে হামলার শিকার হন বলে ধারণা করা হচ্ছে। তাকে থানায় অভিযোগের পরামর্শ দেয়া হয়েছে। তবে রোববার  বিকেল পর্যন্ত তাঁর পক্ষে লিখিত কোন অভিযোগ করা হয়নি।
অপরদিকে আহতের পরিবার সূত্রে জানা গেছে, এ ঘটনায়  শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।