কমলগঞ্জে প্রবাসীর স্ত্রীকে অপহরনরে চষ্টো ॥ আটক ২

94

মৌলভীবাজাররে কমলগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে অপহরনরে চষ্টোকালে জনতার হাতে দুই অপহরণকারী আটক। পরে পুলিশের কাছে অপহরণকারীদরেকে র্সোপদ করা হয়।

মঙ্গলবার (১ জানুয়ার)  সন্ধ্যায় মৌলভীবাজার শহর থেকে ডাক্তার দেখিয়ে বাড়ি যাওয়ার পথে কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজার এলাকার গোবিন্দ্রপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানাযায়,  কমলগঞ্জ মুন্সিবাজার এলাকার গোবিন্দপুরের প্রবাসীর স্ত্রী খুসবা বেগম তার দেড় বছরের মেয়ে ও মা (৫৫) কে নিয়ে ডাক্তার দেখানোর জন্য মৌলভীবাজার দি পালস  ডায়াগনস্টিক সেন্টারে যায়।ডাক্তার দেখানোর পর  খুসবা বেগমের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলে সিএনজি ড্রাইভার আলাল মিয়া (৩৫) দি পালস ডায়াগনষ্টিক সেন্টার থেকে তার সহযোগি বাবর আলী (৩০) নামে একজনকে উঠানোর পর বাবুবাজার এলাকায় গিয়ে নিরব জায়গায় বৃদ্ধ মা কে ধাক্কা দিয়ে রেখে সিএনজি কে ঘুরিয়ে ভিন্ন রাস্তা দিয়ে যেতে থাকে। এক পর্যায়ে মহিলার মা চিৎকার করে লোকজনকে বলে ও পরিবারকে খবর দেয়।অবশেষে নতুন বাজারে সিএনজি ড্রাইভারকে স্থানীয় ড্রাইভাররা একটি সিএনজি চালিত গাড়ি এলোপাতাড়ি যাওয়ায় ও গাড়ির ভিতরে চিৎকার শুনার পর গাড়িটি কে আটক করা হয়।

পরে মৌলভীবাজার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌচ্ছে তাদের উদ্ধার থানায় নিয়ে আসেন।

মৌলভীবাজার মডেল থানার এসআই মমিন বিষয়টি নিশ্চিত করে জানান প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছেপ্রবাসীর স্ত্রীকে জিম্মি করে টাকা হাতিয়ে নেওয়ার জন্য সে এ ঘটনাটি ঘটিয়েছে।এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য
Loading...