অতীতের সন্ত্রাসী কর্যকালাপ বাদ দিয়ে বিএনপি আগামীতে সুস্থ্য গণতান্ত্রিক ধারার রাজনীতি করবে–ফারুক খান

128
gb

গোপালগঞ্জ প্রতিনিধি ||

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া গোপালী বলে উপহাস করে ছিলেন। এখন তিনি জেলে বসে দেশের পরিস্থিতি দেখতে পারছেন। নির্বাচনে সারাদেশে আওয়ামীগের বিশাল বিজয়ের মূল কারন হলো একমাত্র শেখ হাসিনারই সক্ষমতা রয়েছে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার। তিনি মানুষকে উন্নয়ন, শান্তি ও নিরাপত্তা দিতে পেরেছেন।
মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী জামায়াত, খুনি ও জঙ্গিবাদীদের নিয়ে রাজনীতি করায় বিএনপি-র এই ভরাডুবি হয়েছে। তিনি প্রত্যাশা করেন বিএনপি আগামীতে অতীতের সন্ত্রাসী কার্যক্রম বাদ দিয়ে সুস্থ্য গনতান্ত্রিক ধারার রাজনৈতিক চর্চা করবে।
এরআগে ফারুক খান তার নির্বচনী এলাকার নেতা-কর্মীদের সাথে নিয়ে জাতির জনকের সমাধিতে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা জানান। পরে তিনি ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন।
এসময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র এডভোকেট আতিকুর রহমান, সাধারন সম্পাদক রবিউল ইসলাম সিকদার, ফারুক খানের কন্যা কানতারা কে খান, জেলা পরিষদের সদস্য লুৎফার রহমান লুথূ মিয়া কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোক্তার হোসেন, সাধারন সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।