সিটি কলেজ কেন্দ্রে ভোট দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

248
gb
# সৈয়দ নাজমুল হাসান, ঢাকা।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজধানীর ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানমন্ডি সুধাসদনের ঠিকানায় ভোটার হওয়ায় তিনি এ কেন্দ্রে ভোট দেন।

আজ (রোববার) সকাল ৮টার সময় ঢাকা সিটি কলেজ কেন্দ্রে গিয়ে তার ভোটাধিকার প্রয়োগ করেন। এ সময় কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়। রাজধানীর ধানমন্ডি, হাজারীবাগ, নিউ মার্কেট এবং কলাবাগান থানা এলাকা নিয়ে ঢাকা-১০ সংসদীয় আসনের একটি ভোটকেন্দ্র ঢাকা সিটি কলেজ।

ভোট প্রদান শেষে শেখ হাসিনা বলেন, ‘মুক্তিযুদ্ধের সপক্ষে জয় হবে, নৌকার জয় হবে। নৌকার বিজয় হবে বলে আশাবাদী ব্যক্ত করে আওয়ামী সভানেত্রী জোর দিয়ে বলেন, জনগণ স্বাধীনতা-মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির পক্ষে রায় দেবে, অব্যাহত থাকবে উন্নয়নের ধারাবাহিকতা।’

তিনি আরো বলেন, ফলাফল যাই হোক মেনে নেবে তার দল। এদেশের দুখী মানুষের মুখে হাসি ফুটিয়ে আমরা জাতির পিতার সোনার বাংলাদেশ গড়তে পারবো এ বিশ্বাস আমার আছে। এজন্য দেশবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চাই। আজকে যে দেশ উন্নয়নের পথে যাত্রা শুরু করেছে তা তারা অব্যাহত রাখবে। আমি মনে করি নৌকার জয় হবেই হবে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।’

জাতীয় সংসদের এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী আবদুল মান্নান।