মৌলভীবাজারে প্রতীকবরাদ্ধ পেয়ে গনসংযোগে নেছার আহমদ

248
gb

জিবি নিউজ24 ডেস্ক //

মৌলভীবাজারে প্রতীক বরাদ্ধ পেয়ে গন সংযোগে নেমেছেন  আওয়ামীলীগ ও মহাজোট মনোনিত প্রার্থী জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ।

 

সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে মৌলভীবাজার ৩ আসনের নৌকা মার্কার প্রার্থী রিফলেট নিয়ে শহরে গন সংযোগে নেমেছেন। চৌমুহনা থেকে আনুষ্টানিকভাবে গনসংযোগ কার্যক্রম শুরু হয়। এ সময় আওয়ামীলীগ জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, সদস্য সচিব জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,পৌর মেয়র ফজলুর রহমান প্রার্থীর সঙ্গে ছিলেন। এছাড়াও যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মিরা গনসংযোগে অংশ নেয়। চৌমুহনা থেকে পশ্চিমবাজার হয়ে কুসুমবাগ এলাকা পর্যন্ত রাস্থার দুই পাশের ব্যবসায়ী , পথচারী ও জনসাধারনের হাতে নৌকা মার্কার রিফলেট তুলে দিয়ে দোয়া চান আ:লীগ প্রার্থী নেছার আহমদ। পরে সন্ধ্যায় সেন্ট্রাল রোডে দলীয় প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

গনসংযোগের সময় নৌকা মার্কার প্রার্থী নেছার আহমদ বলেন, জনগন সন্ত্রাস দূর্ণীতি চায় না। মৌলভীবাজার-রাজনগরের মানুষ শান্তি প্রিয়। উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে চান তারা। তাই এ  আসনের মানুষ আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। নির্বাচনে জয়ী হলে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে ডিজেটাল বাংলাদেশ গঠন এবং গ্রামে গ্রামে শহরের আধুনিক সকল সুযোগ সুবিধা নিশ্চিত করার প্রত্যাশা ব্যক্ত করেন আওয়ামীলীগ প্রার্থী নেছার আহমদ।