Bangla Newspaper

৪ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘বিসর্জন’-এর সিক্যুয়াল ‘বিজয়া’

31

জিবি নিউজ24 ডেস্ক //

জয়া আহসানকে নিয়ে গত বছর কৌশিক গাঙ্গুলি নির্মাণ করেছিলেন ‘বিসর্জন’। দুই বাংলার সীমান্তবর্তী মানুষের সম্পর্কের গল্পের ছবিটি একসঙ্গে দুই বাংলায় মুক্তি দেওয়ার চেষ্টা চলেছিল। কিন্তু শেষ পর্যন্ত বাংলাদেশে মুক্তি পায়নি ছবিটি। ৪ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘বিসর্জন’-এর সিক্যুয়াল ‘বিজয়া’।

এবারও কৌশিকের ছবিটিতে পর্দায় কৌশিকের সঙ্গে আছেন জয়া ও আবীর চ্যাটার্জি। কলকাতায় ছবির পোস্টার লঞ্চিং অনুষ্ঠানে পরিচালক বলেন, দুই বাংলায় একসঙ্গে ‘বিজয়া’ মুক্তি দেবেন। আগেরবারের মতো যেন ভুল না হয় সে জন্য আগেভাগেই ব্যবস্থা নিয়ে রেখেছেন।

বাংলাদেশের মধুমিতা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদের সঙ্গে কথা চূড়ান্ত করেছেন বলেও জানালেন। কৌশিকের বক্তব্যের সূত্র ধরে কথা হলো নওশাদের সঙ্গে। তিনি নিশ্চিত করলেন, সাফটা চুক্তির আওতায় ছবিটি বাংলাদেশে মুক্তি দেবেন। আরো বলেন, খুব খারাপ লেগেছিল এখানে ‘বিসর্জন’ মুক্তি দিতে না পেরে। তৃতীয় পক্ষের হস্তক্ষেপের কারণে বাংলাদেশের দর্শক দারুণ একটি ছবি দেখা থেকে বঞ্চিত হলো। এবার আগে থেকেই সব কাজ এগিয়ে রেখেছি। নিজেই ‘বিজয়া’ পরিবেশনার দায়িত্ব নিয়েছি। প্রথম সপ্তাহে ঢাকার কয়েকটি হলে মুক্তি দেব, পরের সপ্তাহে ঢাকার বাইরে। আমি চাই ভালো বাংলা ছবির সঙ্গে থাকতে। হোক সেটা আমাদের কিংবা কলকাতার।

Comments
Loading...