প্রকাশিত হলো আলোচিত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহর বহুপ্রতীক্ষিত গান ‘তোমার উঁকিঝুঁকি

154
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

ধ্রুব গুহর নতুন গান ‘‌তোমার উঁকিঝুঁকি’। প্রকাশিত হবার আগেই শ্রোতামহলে আলোচিত হয় গানটি, সেই সাথে ধ্রুব গুহ নিজেও আবার। কারণ এই গানে সৃষ্টি হয়েছে দুই বাংলার মেলবন্ধন। গানে মডেল হয়েছেন বাংলাদেশের তারকা অভিনয়শিল্পী অপূর্ব এবং ভারতের কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন।

এ খবরটি জানাজানি হওয়ার পর শ্রোতামহলে শুরু হয় নানা জল্পনা। গানটি শোনার অপেক্ষায় ছিলেন সবাই।

অবশেষে জমকালো আয়োজনের মাধ্যমে প্রকাশিত হলো সর্বসাম্প্রতিক সময়ে বাংলা গানের আলোচিত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহর বহুপ্রতীক্ষিত গান ‘তোমার উঁকিঝুঁকি’। তারিক তুহিনের কথায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ূন আর সংগীতায়োজনে ছিলেন বরাবরের মতো তরিক। গানটির ভিডিও নির্মাণ করেছেন কলকাতার টিভিওয়ালা মিডিয়ার অরিত্র কর্মকার।

শুক্রবার রাজধানীর অভিজাত একটি রেস্তোরাঁয় বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় ‘তোমার উঁকিঝুঁকি’ গানের ভিডিও অবমুক্ত করা হয়। এটি প্রকাশ করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‌ধ্রুব মিউজিক স্টেশন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা অপূর্বসহ গানসংশ্লিষ্ট সবাই। ছিলেন টিভিওয়ালা মিডিয়ার অমিত গাঙ্গুলি ও সৌভিক দাসগুপ্ত। পাশাপাশি এই প্রকাশনা অনুষ্ঠানে শিল্পীকে শুভকামনা জানাতে উপস্থিত ছিলেন শিল্পী, সুরকার, গীতিকার, সংগীত পরিচালক, টিভি উপস্থাপকসহ মিডিয়া অঙ্গনের অনেকেই।

আরিফুল ইসলাম মিঠু, আসিফ আকবর, আনজাম মাসুদ, ইথুন বাবু, আহমেদ রিজভী, ডলি সায়ন্তনী, আঁখি আলমগীর, নাজির মাহমুদ, মারজুক রাসেল, তরুণ মুন্সী, সোহেল মেহেদী, জুয়েল মোর্শেদ, বেলাল খান, লুৎফর হাসান, অপু, ইমরান, পড়শী, পূজা, প্রতীক হাসান, কোনাল, শান, তানজিব সারোয়ার, কর্ণিয়া, শাহরিয়ার রাফাত, সিএমভির কর্ণধার শেখ শাহেদ আলী পাপ্পুসহ আরো অনেকের উপস্থিতিতে তারকামেলায় পরিণত হয় প্রকাশনা উৎসব।

‌প্রকাশনা অনুষ্ঠানে ধ্রুব গুহ বলেন, বাংলা গানকে দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় ও শ্রোতাপ্রিয় করতেই আমি আমার এই গানে বাংলাদেশের তারকা অভিনেতা অপূর্বর সাথে ভারতের রাইমা সেনকে নিয়েছি। যাতে ওপার বাংলায় আমাদের গানের শ্রোতা তৈরি হয়। অপূর্ব এবং রাইমা সেনের অভিনয় যে কারো হৃদয় ছুঁয়ে যাবে, আমার বিশ্বাস। আর আমি কণ্ঠে কতটা দরদ ঢেলেছি তা আমার শ্রোতা-দর্শকদের বিচারের অপেক্ষায় রইলাম।

‌ধ্রুব মিউজিক স্টেশন জানায়, তাদের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও দেখার পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।