অসহায় পরিবারে গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্টের অনুদান

63

জগন্নাথপুর উপজেলার শিবগঞ্জ সংলগ্ন সুন্দরপুরে কর্মক্ষম পরিবারের মেয়ের বিয়েতে সহায়তার হাত বাড়িয়েছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট লিমিটেড।

ওই পরিবারে রোজগেরে হিসেবে পুরুষ মানুষ বলতে একজনই ছিলেন, কিন্তু তিনি পঙ্গু থাকায় ছিলেন কর্মক্ষম। এ অবস্থায় তিনি ভিক্ষা করে পরিবার চালাতেন এবং উনার স্ত্রী বাড়ি বাড়ি কাজ করতেন।

বুধবার (৭ নভেম্বর) সেই পরিবারে গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট নগদ অর্থ প্রদান করে। সংগঠনের রানীগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক জুবেদ আহমেদের পরিচালনায় এ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- রাণীগঞ্জ ইউনিটের উপদেষ্টা ও সমাজসেবক শেফু মিয়া, সাধারণ সম্পাদক জুবেদ আহমদ, কমিটির উন্নয়নমূলক সম্পাদক হাছান আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আজিজুর রহমান, প্রচার সম্পাদক সাদিম আহমদ ও সাকের আহমদ।

আরো উপস্থিত ছিলেন, জাকির হোসেন বাদশা, আবু বক্কর, ইমন, রুহুল আমিন, সজ্জাদ, রানীগঞ্জ ইউনিয়নের হাছান, জুবেদ, আজিজুর রাইয়ান মেহেদী, সাকের, সাদিম, বক্কর, রেজাউল প্রমুখ।

উক্ত অনুদানে যারা অবদান রেখেছেন তারা হলেন- তাছনুভা সোবাহান অনন্যা, শিবলী খানম, তাহমিনা, ইন্টারন্যাশাল কমিটির সংগঠনিক সম্পাদক আলী হোসাইন, এম. শামসুজ্জামান কবির, মাজেদ চোধুরী, ফারহানা বেগম হেনা, জাকারিয়া পল্লব, অনিক খান, ফাবিহা পল্লব, রিয়াজ আহমেদ, আলাজুর, মুক্তার হোসাইন, সরদার মেহেদী হাসান, লতিফুর রহমান উজ্জ্বল, আব্দুল কুদ্দুছ ও আব্দুস শহীদ সাদেক প্রমুখ।

এছাড়াও জগন্নাথপুরে ভবানিপুরের সালমান শাহ সংগঠনের কার্যক্রম দেখে তিনিও কিছু অনুদান দিয়েছেন।

অনুদান পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মেয়ের বাবা আবুল মিয়া। বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গ্লোবালের প্রতিষ্ঠাতা জাবের আহমদ। সব শেষে সংগঠনের কল্যাণ কামনায় মোনাজাত করেন আজিজুর রহমান।

মন্তব্য
Loading...