জিএসসি সাউথ ওয়েষ্ট রিজিওনের বার্ষিক সাধারন সভা অনুষ্টিত

246
gb

জিবি নিউজ24 ডেস্ক //

গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের সাউথ ওয়েষ্ট রিজিওনের বার্ষিক সাধারন সভা গত নভেম্বর রোববার বৃষ্টলের বাংলাদেশ সেন্টারের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের চেয়ারপার্সন হেলাল আহমদ তপাদার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সৈয়দ আবু সাঈদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলেওয়াত করেন জিএসসির ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ মুয়িদুল ইসলাম । সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন সাধারন সম্পাদক সৈয়দ আবু সাঈদ আহমদ ও আর্থিক প্রতিবেদন পেশ করেন সংগঠনের ট্রেজারার সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএসসির কেন্দ্রিয় ট্রেজারার সালেহ আহমদ। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য শাহজাহান তরফদার, সাঊথ ওয়েলস রিজিয়নের জেনারেল সেক্রেটারী শাহ শাফি কাদির,কেন্দ্রীয় সদস্য আতিকুর রহমান,

সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগটনের সহ-সভাপতি ছমরুল হক, সহ-সাধারন সম্পাদক মোর্শেদ আহমদ মতচ্চির,সাংগঠনিক সম্পাদক সিদ্দিক আহমদ,কার্যকরী কমিটির সদস্য কামরুল ইসলাম,বৃষ্টল বাংলা প্রেসক্লাবের সেক্রেটারী খায়রুল আলম লিংকন ,আবুল নাসির

প্রমুখ. অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আক্কাছ আনসারী মোস্তাক,মতচ্চিন আলী, হাবিব মিয়া, আজাদুর রহমান,সাকিব আহমদ,চমক আলী,এম এ মুকুল,ইলিয়াছুর রহমান (আশিক),মোকাদ্দীর মিয়া, সৈয়দ এ আলী,খলিল মিয়া, সামছুল মিয়া,করিম মিয়া শামীম, আবুল কালাম,রেজাউল করিম প্রমুখ. বিস্তারিত আলোচনার পর সর্বসম্মতিক্রমে সাধারন সম্পাদকের রিপোর্ট ও আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হয় ।

সভায় বক্তারা বিমানের সিলেট টু লন্ডন সরাসরি ফ্লাইট চালুর করার দাবী জানান। সাথে সাথে সিলেট ওসমানী বিমান বন্দরকে পূর্নাজ্ঞ আন্তর্জাতিক বিমান বন্দরে রুপান্তরিত করা ও প্রবাসীদের শীঘ্রই ভোটার লিষ্টে অন্তর্ভুক্ত করার দাবী জানান.এছাড়া বাংলাদেশ হাই কমিশনে জনসাধারণের হয়রানী বন্ধ ও নো ভিসা ফি কমানোর দাবী জানানো হয় ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত জিএসসির কেন্দ্রিয় ট্রেজারার সালেহ আহমদ সংগটনের ২৫ বছর পুর্তির অনুষ্টানে লন্ডনে যোগদানের জন্য সকলকে আমন্ত্রন জানান ও সকলকে ঐক্যবদ্ধ হয়ে জনগনের সেবায় কাজ করার জন্য আহ্বান জানান. বক্তারা সংগঠনের কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন । সভাপতি তার সমাপনি বক্তৃব্যে সংগটন পরিচালনায় সকলের সহযোগীতার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।