Bangla Newspaper

আমরা ভালো আছি, এর বেশি কিছু বলার নেই আমার- মাহিয়া মাহি

69

জিবি নিউজ24 ডেস্ক //

‘সংসার জীবনে আমি সুখে আছি। দাম্পত্য জীবনের কথা যদি বলেন, তাহলে বলবো সময়টা উপভোগ্য। আমরা দুজনেই ভালো আছি, আমাদের মধ্যে বোঝাপড়ার বিষয়টা বেশ ভালো, ঝগড়া হয় কিন্তু সেই অর্থে না। বেশ আনন্দ মধুর সময় কাটছে আমাদের।’

আলাপকালে স্বামী অপুর সাথে দাম্পত্য সম্পর্ক নিয়ে এমনই মন্তব্য বাংলাদেশের চলচ্চিত্র জগতের প্রথম সারির চিত্রনায়িকা মাহিয়া মাহির। শাহীন সুমন পরিচালিত বাংলাদেশের প্রথম ডিজিটাল চলচ্চিত্র ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে ঢাকাই ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে এই চিত্রনায়িকার। রাতারাতি ছবিটি তাকে খ্যাতি এনে দেয়।

আপনাদের দাম্পত্য জীবন নিয়ে নানা গুঞ্জন শোনা যায়- প্রশ্ন শেষ করার আগেই মাহি বলেন, আসলে কিছু মানুষ তো সব সেক্টরেই রয়েছে যাদের কাজ পরচর্চা করা। আমি এসব কথায় কান দিতে চাই না। আমরা ভালো আছি, এর বেশি কিছু বলার নেই আমার।

সম্প্রতি ‘আনন্দ অশ্রু’ নামে একটি চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক ও জয় চৌধুরী। জয় চৌধুরীর সঙ্গে কয়েকটি দৃশ্যের শুটিং সম্পন্ন হয়েছে বলে জানালেন মাহি।

এই চলচ্চিত্র সম্পর্কে মাহি বলেন, এটি একটি ট্রায়াঙ্গাল লাভ স্টোরি বেজড ফিল্ম, আকস্মিক ভাবে জয়ের এন্ট্রি ঘটে তখন কাহিনিতে পরিবর্তন আসে। জয় বেশ ভালো করছে। সে অন্তর জ্বালা ছবিতেও ভালো অভিনয় করেছে। এজন্যই এখানে তাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে নেওয়া হয়েছে।

২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি।

Comments
Loading...