অভিনেত্রীর কথোপকথনের স্ক্রিনশট টুইট করে দিলেন সুশান্ত সিং রাজপুত

327
gb

জিবি নিউজ24 ডেস্ক //

#MeToo কেলেঙ্কারি থেকে নিজেকে বাঁচাতে অভিনেত্রীর সঙ্গে তাঁর কথোপকথনের স্ক্রিনশট টুইট করে দিলেন সুশান্ত সিং রাজপুত। নানা পাটেকরের বিরুদ্ধে #MeToo আন্দোলন শুরু করেছিলেন তনুশ্রী দত্ত। এরপর একের পর এক রাঘব বোয়ালের বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্থার অভিযোগ। এমনকি কেন্দ্রীয় মন্ত্রিত্বের পদ খোয়াতে হয়েছে এমজে আকবরকে। সুশান্তের বিরুদ্ধে দুর্ব্যবহার ও অযাচিত বন্ধুত্বের অভিযোগ তুলেছেন অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘী।

সঞ্জনার অভিযোগের পরই আচমকা টুইটারে সুশান্তের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে নীল ‘টিক’ মুছে যায় বলে জল্পনা রটে। অনেকেই মনে করছিলেন, তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে টুইটার কর্তৃপক্ষ। তবে স্ক্রিনশট টুইট করে সমালোচকদের একহাতও নিয়েছেন। সুশান্তের কথায়, আমার অ্যাকাউন্ট থেকে নীল ‘টিক’ মুছে দেওয়া হয়েছে বলে অনেকেই মিথ্যা দাবি করছেন। আমি বলতে চাই, ৫ সেপ্টেম্বর থেকেই এটা ছিল না ।এখন অবশ্য সুশান্তের অ্যাকাউন্টে নীল ‘টিক’ রয়েছে।

কিজি ঔর মান্নি’ ছবিতে সুশান্তের বিপরীতে অভিনয় করছেন সঞ্জনা সঙ্ঘী। তিনি অভিযোগ করেছেন, তাঁর সঙ্গে ঘনিষ্ট হওয়ার চেষ্টা করছেন সুশান্ত। যোধপুরে ছবির শ্যুটিংয়ের সেটে দুর্ব্যবহারও করেছেন। তার জবাব দিতে সঞ্জনার সঙ্গে তাঁর এসএমএস চালাচালির স্ক্রিনশট টুইট করেছেন সুশান্ত।

তিনি লিখেছেন, ব্যক্তিগত তথ্য আপনাদের সঙ্গে ভাগ করে নিচ্ছি। এছাড়া আর কোনও পথ ছিল না। প্রথম থেকে শ্যুটিংয়ের শেষ দিন পর্যন্ত সঞ্জনার সঙ্গে এই কথাই বলেছি।