লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য পদ নবায়ন ও নতুন আবেদনের শেষ তারিখ ৩১ অক্টোবর

189
gb

জিবি নিউজ24 ডেস্ক //

 ২০১৯-২০২০ কর্ম বছরে লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্যপদ নবায়ন ও নতুন আবেদনের জন্য শেষ তারিখ ৩১ অক্টোবর নির্ধারন করা হয়েছে। প্রেস ক্লাব নির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী এখন থেকে দু বছরের জন্য মেম্বারশীপ ফি হবে ৮০ পাউন্ড।

সম্প্রতি এই ফি ১০০ পাউন্ড করার সিদ্ধান্ত হলেও ইসি কমিটির কাছে সদস্যদের পক্ষে থেকে অফিশিয়্যাল অনুরোধের প্রেক্ষিতে এই বিবেচনা করা হয়েছে। তবে নতুন সদস্যের আবেদনের জন্য ১০০ পাউন্ড ফি চুড়ান্ত করা হয়েছে। নিজস্ব অফিস এবং সামিগ্রক সাংগঠনিক ব্যবস্থাপনা বিবেচনা করে এই ফি নির্ধারন করা হয়েছে। এছাড়া প্রত্যাখ্যাত আবেদনের জন্য এডমিন ফি ৫০ পাউন্ড কেটে রাখারও সিদ্ধান্ত হয়েছে।

এই সিদ্ধান্ত নবায়ন বা নতুন আবেদন উভয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবে। আবেদনপত্র ও মেম্বারশীপ নীতিমালা প্রেস ক্লাবের ওয়েবসাইট পাওয়া যাবে। আবেদনের সাথে নীতিমালা অনুযায়ী ডকুম্যান্ট তথা সাংবাদিকতা বা মিডিয়া সংশ্লিষ্ট প্রমানাধি সংযুক্ত করার জন্য বলা হয়েছে।

বিশেষ করে নবায়নের ক্ষেত্রে অতীতে ঘোষিত পেশাদারী অবস্থানের বা মিডিয়া হাউসের পরিবর্তন হলে তাদেরকে বাধ্যতামূলক ভাবে সর্বশেষ মিডিয়ায় সম্পৃক্ততার প্রমানাধি সংযুক্ত করতে হবে ( কতৃপক্ষের রেফারেন্স এবং প্রচারিত/প্রকাশিত সংবাদ)। ফি সংযুক্ত করে আবেদনপত্র প্রেস ক্লাব কতৃপক্ষ বা অস্থায়ী অফিসে(সাপ্তাহিক জনমত) ক্লাব এডমিনের (গোলাম মোহাম্মদ কিনু-০৭৯৬১৪৫৩২৯২) কাছে জমা দেয়া যাবে।