Bangla Newspaper

প্রিন্স হ্যারি ও ডাচেস অব সাসেক্স মেগান তাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন

93

জিবি নিউজ24 ডেস্ক //

প্রিন্স হ্যারি ও ডাচেস অব সাসেক্স মেগান তাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন ২০১৯ সালের বসন্তকালে। নতুন করে ট্যুরে যাওয়ার আগে তারা এ ঘোষণা দেন।

কেনিস্টোন প্যালেস রেসিডেন্টস তাদের বার্তায় জানিয়েছে, রয়্যাল হাইনেস ডিউক ও ডাচেসের প্রথম সন্তান আসতে চলেছে। রয়্যাল হাইনেস বিশ্বব্যাপী সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন, কারণ বিয়ের পর থেকেই তারা সকলের কাছ থেকে শুভেচ্ছা পেয়েছেন। তাই এমন খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিতে পেরে তিনি খুশি।

মেগান বিখ্যাত অভিনেত্রী। হ্যারি ও মেগানের বিবাহ সম্পন্ন হয়েছে ১৯ মে রূপকথার মতো করে। তারা দু’জন গত সোমবার সিডনি পৌঁছান। আপাতত তারা প্যাসিফিক ট্যুরে বেরিয়েছেন। অস্ট্রেলিয়া, ফিজি, টোঙ্গা, লিউজিল্যান্ড যাবেন এই দম্পতি।

মেগানের বয়স ৩৭ বছর। তিনি মার্কিন টেলিভিশন ড্রামা ‘স্যুইট’ থেকে বিখ্যাত হয়েছেন। তার নিজস্ব চ্যারিটি প্রজেক্টে তিনি জেনেফল টাওয়ার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়ানোর জন্য জন্য সেপ্টেম্বরে এই কুকবুক লঞ্চ করেন।

বইটির মুখবন্ধে তিনি লেখেন, টুগেদার, আওয়ার কমিউনিটি কুকবুক। ২০১৭ সালের জুন মাসে একটি ২৪ তলা বাড়িতে অগ্নিকাণ্ডের জেরে ৭১ জনের মৃত্যু হয়। আরও অনেকে ঘরহারা হন।

মেগানের প্রতিটি হাসি, পদক্ষেপ রয়্যালটি ওয়াচারেরা খেয়াল করতেন। কারণ এই মিশ্র-জাতির মার্কিন অভিনেত্রী তার নতুন ভূমিকায় কেমন কাজ করেন তা দেখার জন্য। তাকে জনতা প্রতিবারই অসংখ্য ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। ব্রিটিশ মিডিয়া কিছু দিন আগে একবার মেগান গাড়ি থেকে নেমে নিজেই দরজা বন্ধ করেছিলেন তা নিয়ে সমালোচনা করেছিল। তবে পাল্টা যুক্তি উঠেছিল, কুইন এলিজাবেথ-২ এর নাতিকে বিয়ে করা সত্ত্বেও মেগান মাটির কাছাকাছি থাকা একজন মানুষ।

Comments
Loading...