ব্রিটিশ বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন অরপিংটন’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন

1,225
gb

Z.H.K || London ||

কেন্টের অরপিংটন এলাকার প্রবাসী বাংলাদেশীদের নিয়ে গঠিত ব্রিটিশ বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন অরপিংটনের উদ্যোগে গত ২৪ সেপ্টেম্বর রবিবার ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে স্থানীয় একটি হলে। ঈদ পুর্ণমিলনী অনুষ্টানে সংগঠনের বিপুল সংখ্যক সদস্যগন ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিশু-কিশোর ও নারীদের উপস্থিতি ছিল উল্লেখ্যযোগ্য সংখ্যক।
সংগঠনের নেতৃবৃন্দ জানিয়েছেন তারা এই সংগঠনের মাধ্যমে নতুন প্রজন্মের শিশু-কিশোরদের কাছে বাংলাদেশের সংস্কৃতি ও ইসলামিক রীতিনীতি তুলে ধরতে চেস্টা করে যাচ্ছেন। আগামীতে বাংলা শিক্ষাসহ জাতীয় ও ধর্মীয় অনুষ্ঠান পালন করা হবে।
অনুষ্ঠানে শিশু কিশোরদের জন্য বাউন্সি কাসল, হাতে মেহেদী ও ফেইস পেইন্টিংয়ের ব্যবস্থা রাখা হয়। সংগঠনের সভাপতি বাংলাদেশের সাবেক এমপি মকসুদ ইবনে আজিজ লামার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মুশাহিদ এবং সংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল এর যৌথ পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি আব্দুল হান্নান,পাবেল খাদের চৌধুরী, হাজী রইছ আলী, আশিক চৌধুরী, সালেহ আহমদ, রুপিয়া হোসেন, মশিউর রহমান, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ সামুন, মাকদুদ খান, ট্রেজারার মোহাম্মদ ইউসুফ ইসলাম, সহ ট্রেজারার তৌফিক আহমদ চৌধুরী, শাহীন রহমান, সহ সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন, মেম্বারসীপ সেক্রেটারী সারোয়ার উদ্দিন খান, প্রেস সেক্রেটারী আবাস উদ্দিন আহমদ, সহ প্রেস সেক্রেটারী মহিন সামুন, সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান, সহ সাংস্কৃতিক সম্পাদক নাজমা বিবি আহমদ, শিক্ষা সম্পাদক শফিক আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা লিজা খান, সহ মহিলা সম্পাদিকা সুজেলা জামান, কার্যকরি কমিটির সদস্য মঈন উদ্দিন আহমদ চৌধুরী, আওলাদ মিয়া, মানিক মিয়া, মিজানুর রহমান, মানিক আহমদ, নাজিম রহমান, আবুল কালাম আজাদ, আশরাফ আহমদ, ইকবাল হোসেন, ফজর আলী, শামীম রহমান, তালেব আলী, আখলাখ আহমদ চৌধুরী রুমেল, বেলাল উর রহমান, মাসুম রহমান, মশিউর রহমান সেলিম, হারিছ আলী প্রমুখ।
সভায় বক্তারা সংগঠনের উন্নয়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।