চাঁপাইনবাবগঞ্জে নিেেখাঁজ ৫ শিশু উদ্ধার:অপহরণকারী সন্দেহে আটক ১

48
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বালুগ্রাম পীরপুকুর এলাকা থেকে নিখোঁজ ৫ শিশুকে শহরের আলীনগর ভুতপুকুর ডালিমবাড়িয়া এলাকার একটি আমবাগান থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯’ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে ৯টার মধ্যে বাড়ী থেকে নিখোঁজের পর দুপুর আড়াইটার দিকে শিশুদের উদ্ধার করা হয়। এসময় শিশুদের অপহরণকারী সন্দেহে মো.রবিউল হক (৩২) নামে এক যুবককে আটক করা হয়। সে সদর উপজেলার পালসা ভেওয়াপাড়া এলাকার মৃত.এনামুল হকের ছেলে।রবিউল নিজেকে ভ্রাম্যমাণ আইসক্রিম বিক্রেতা বলে দাবী করেছে। এর আগে সে রাজমিস্ত্রীর কাজ করত বলেও জানায়।
উদ্ধার শিশুরা হল,পীরপুকুর এলাকার শরিফুল ইসলামের ছেলে ও ততৃীয় শ্রেনির শিক্ষার্থী আব্দুর রহমান (৮),একই এলাকার মো.নাইমুলের দুই ছেলে কাব্বির হোসেন (৫) ও সাব্বির হোসেন (৭),মো. কালামের ছেলে ও শিশু ¤্রিেণর শিক্ষার্থী ইসমাইল হোসেন (৪),আব্দুল খালেকের ছেলে ও প্রথম শ্রেণির শিক্ষার্থী সেলিম হোসেন (৬)।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)জিয়াউর রহমান জানান,সকালে বাড়ি থেকে নিখোঁজ হবার পর প্রত্যেক শিশুর অভিভাবকরা থানায় বেলা ১১টার দিকে অভিযোগ ও নিখোঁজ ডায়েরী করেন। এর প্রেক্ষিতে পুলিশ কয়েকটি দলে বিভক্ত হয়ে ও চেকপোস্ট বসিয়ে শিশুদের উদ্ধারে ব্যাপক খোঁজ তল্লাশী শুরু করে। এর মধ্যেই ডালিমবাড়িয়া আমবাগানে শিশুদের সহ ওই ব্যক্তির খোঁজ পাওয়া যায়। স্থানীয়রা সন্দেহজনক মনে হওয়ায় শিশুসহ রবিউলকে আটক করে পুলিশে জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে শিশুদের উদ্ধার ও রবিউলকে আটক করে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায়, রবিউল ঢাকায় থাকত। মাত্র কয়েকদিন আগে সে এলাকায় ফিরে দুদিন থেকে আইসক্রিম বিক্রির কাজ শুরু করে। ওসি বলেন,পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ##

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More