যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ২০ জন নিহত

320
gb

জিবি নিউজ24 ডেস্ক //

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ২০ জন নিহত হয়েছে। স্থানীয় সময় শনিবার বিকালে নিউইয়র্ক সিটির আলবানি থেকে ৪০ কিলোমিটার দূরে চোহারি নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিউইয়র্ক স্টেটের পুলিশের বরাত দিয়ে এ খবর দিয়েছে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম এবিসি নিউজ। তবে কতজন নিহত হয়েছে সে বিষয়ে পুলিশ ডিপার্টমেন্ট থেকে কোনো তথ্য দেয়া হয়নি বলে খবরে উল্লেখ করা হয়েছে।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে নিউইয়র্ক টাইমসের খবরে বলা হয়েছে, বিয়ের পার্টিতে যাওয়ার পথে বিয়ের যাত্রীদের বহনকারী একটি লিমুজিনের সঙ্গে অপর একটি গাড়ির সংঘর্ষ থেকে এ দুর্ঘটনা ঘটেছে। লিমুজিনের নিচে চাপা পড়ে একটি দোকানের সামনে থাকা কাস্টমাররা এবং পার্কিংলটে থাকা অনেকে নিহত হয়েছেন।

যুক্তরাষ্ট্রের জাতীয় পরিবহন নিরাপত্তা বোর্ড (এনটিবিসি) ঘটনাস্থলে একটি তদন্তকারী দল পাঠিয়েছে। ওই দলটি জানিয়েছে, যুক্তরাষ্ট্রর একটি লাক্সারি পরিবহন দুর্ঘটনার কবলে পড়লে হতাহতের ঘটনা ঘটে।

এনটিবিসির চেয়ারম্যান রবার্ট সামোয়েল্ট বলেন, ঘটনাস্থলে একটি তদন্তদল পাঠানো হয়েছে। তারা বিষয়টি নিয়ে বিস্তারিত জানার পর সঠিক তথ্য জানা যাবে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More