আবার ও লন্ডনে ​ ব্রিটিশ ​বাংলাদেশি ক্ষুদে সাংবাদিক জাইমকে সিভিক এওয়ার্ড প্রদান

679
gb
বর্তমানে লন্ডনের সাংবাদিক জগতে একটি আলোচিত নাম জাইম হোসেইন। বয়স মাত্র  দশ বছর! এরই মধ্যে এই ক্ষুদে সাংবাদিকের কর্মে অভিভূত লন্ডনের মূলধারার মিডিয়া ব্যক্তিত্বরা।

সাংবাদিক পরিবারে বেড়ে ওঠা জাইম ইতোমধ্যে বিশ্ববরেণ্য সেলিব্রেটিদের হলিউড, বলিউড এমনকি দেশীয় শিল্পী এবং রাজনৈতিক, সামাজিক ব্যাক্তিদের একে একে সাক্ষাৎকার নিয়ে মিডিয়ায় হৈচৈ ফেলে দিয়েছে।

তাই তার কাজের স্বীকৃতিস্বরূপ  আবার ও ২০১ তে  পেয়েছে সিভিক অ্যাওয়ার্ড। হান্সলো কাউন্সিলের মেয়র সায়মা চৌধূরী  এই ক্ষুদে সাংবাদিককে সম্মাননা তুলে দেন।, সাথে ছিলেন সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার ডেনিস সায়িদ

এছাড়াও কাজের স্বীকৃতিস্বরূপ ২০১৭  সে পেয়েছে সিভিক অ্যাওয়ার্ড ব্র্যান্ট কাউন্সিলের মেয়র পারভেজ আহম্মদ  এওয়ার্ড প্রদান ও  তাকে বিশেষ সম্মাননা দেয়া হয়। এছাড়াও লন্ডনস্থ ব্রিটিশ এমপি সীমা মালহোত্রা জাইমকে  কাজের স্বীকৃতিস্বরূপ বিশেষ সম্মাননা পদক  দেন।
ক্ষুদে সাংবাদিক জাইম হোসেইনের বাবা রাকিব রুহেল। যিনি বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ দেখার স্বপ্নে বিভোর, আর পিতার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে নয় বছরের শিশু জাইম হোসেইন আজ নিজেই হাতে তুলে নিয়েছেন মাইক্রো ফোন। চষে বেড়াচ্ছেন ইংল্যান্ডের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। আর এই ক্ষুদে সাংবাদিককে নিরলসভাবে সহযোগিতা করে যাচ্ছেন বাবা রাকিব রুহেল ও মা লাবনী হোসেইন।

জাইমকে নিয়ে তার তার বাবা রাকিব রুহেল এবং মা লাবনী হোসেইন বলেন, লেখাপড়া শেষে ব্রিটিশ মূলধারার সাংবাদিকতায় তাদের সন্তান বিশেষ অবদান রেখে বহির্বিশ্বে বাংলাদেশের নাম উজ্জ্বল করুক।

তারা এ জন্য দেশের মানুষ এবং প্রবাসীদের কাছে দোয়া চেয়েছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More