যুক্তরাজ্যে অবস্থানরত ডি এম হাইস্কুলের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী সফল ভাবে আয়োজনের লক্ষ্যে সভা

253
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

২০১৯ সালের ১৪ ই এপ্রিল যুক্তরাজ্যে অবস্থানরত ডি এম হাইস্কুলের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী সফল ভাবে আয়োজনের লক্ষ্যে আসছে ২৮ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় বার্মিংহামের কভেন্ট্রি রোডের মিঠাই ঘরে এক বিশেষ সভা অনুষ্ঠিত হবে। এতে বার্মিংহাম ও পার্শ্ববর্তী এলাকায় বসবাসরত ছাত্রছাত্রী ও অভিভাবকদের উপস্থিত থাকার জন্য রি-ইউনিয়ন বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।
এদিকে বার্মিংহামের মঙ্গলবারের সভাকে সফল করতে গত ২২ আগস্ট বুধবার ঢাকাউত্তর মোহাম্মদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের রি-ইউনিয়ন বাস্তবায়ন কার্যকরী কমিটির এক সভা পুর্ব লন্ডনের ৫৭৫ কমার্সিয়াল রোডে অনুষ্ঠিত হয়।
রি-ইউনিয়ন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক স্কুলের প্রাক্তন ছাত্র ও স্কুল পরিচালনা কমিটির সাবেক সদস্য মুক্তিযোদ্ধা জনাব ফয়জুর রহমান খান নুনুর সভাপতিত্বে এবং সদস্য সচিব জনাব নাহিন মাহমুদের পরিচালনায় অনুষ্টিত হয়।
সভার শুরুতেই পবিত্র কোরআন হতে তেলাওয়াত করেন উপদেষ্টা জনাব এম আব্বাছ উজ জামান । সভায় উপস্হিত থেকে বক্তব্য রাখেন আহ্বায়ক মজ্ঞুরুস সামাদ চৌধুরী মামুন, উপদেস্টা এনামুল হক চৌধুরী, মাহমুদ মিয়া মানিক , হেলাল আহমদ, হেলাল আহমদ চৌধুরী বকুল , মুফিজুর রহমান চৌধুরী একলিল , আকরম হোসেন চৌধুরী, আজিজুর রহমান , বেলায়েত হোসেন চৌধুরী রাজু, আলম চৌধুরী , মামুনুর রশিদ মাছুম, ইকবাল হোসেন, বাবর আহমদ চৌধুরী , অলিউর রহমান চৌধুরী অলি, আবুল কাশেম, এনামুল ইসলাম , জাহেদ মানিক চৌধুরী , ইয়াহিয়া খান , শামিম আহমদ, জুবায়ের আহমদ , জামাল আহমদ প্রমুখ ।
সভায় বার্মিংহামের সভার প্রস্তুতিতে ও প্রাক্তন ছাত্রছাত্রীদের রেজিস্ট্রেশনে সন্তোষ প্রকাশ করে কাজকে আরো গতিশীল করতে গুরুত্বারোপ করা হয়। সব শেষে আব্দুল মালিকের মরহুম বোনের ও ওলিউর রহমান চৌধুরী অলির মরহুম চাচার আত্মার মাগফেরাত কামনা মোনাজাত করা হয়।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More