পর্ন তারকাকে মারধর করে বিপদে শেন ওয়ার্ন

270
gb

২২ গজে তার ঘূর্ণি জাদুর সামনে চোখে অন্ধকার দেখতেন ব্যাটসম্যানরা। খেলোয়াড়ি জীবন থেকেই মাঠের বাইরের ঘটনায় খবরে আসতেন অজি স্পিন জাদুকর শেন ওয়ার্ন।

বলা বাহুল্য যে, ওই সব ঘটনা সব সময়ই ছিল নারীঘটিত। বহু নারী এসেছে শেন ওয়ার্নের উদ্দাম জীবনে। ক্যারিয়ার শেষ হওয়ার এতদিন পর আবারও নারী কেলেঙ্কারিতে শিরোনাম হলেন এই অজি কিংবদন্তি।

এবারে এক পর্ন তারকাকে পিটিয়েছেন ওয়ার্ন। প্রত্যক্ষদর্শী লোকজন জানিয়েছেন, গত শুক্রবার রাতে এক পর্ন তারকার সঙ্গে সেন্ট্রাল লন্ডনের লৌলু ক্লাবে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ওয়ার্ন। একপর্যায়ে ভ্যালেরিকে ঘুষি মেরে বসেন অস্ট্রেলীয় ক্রিকেট তারকা।  ভ্যালেরি ফক্স নামের সেই পর্ন তারকা ওয়ার্নের বিরুদ্ধে শনিবার এই অভিযোগ এনেছেন। মুখে কালশিটে পড়া নিজের একটি ছবিও পোস্ট করেছেন টুইটারে।

সোশাল সাইটে ওই পর্ন তারকার পোস্ট প্রকাশিত হওয়া মাত্র ভাইরাল হয়ে যায়।

টুইটার ব্যবহারকারীরা এই ঘটনার জন্য ওয়ার্নের তীব্র সমালোচনা করেন। নড়েচড়ে বসে পুলিশও। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে আসল বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়ার চেষ্টা করছে তারা।  এই দুজন একসঙ্গে ক্লাবে সন্ধ্যা উদযাপনে এসেছিলেন কি না, সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

টুইটারে ভ্যালেরি পুলিশের তদন্ত কার্ডের ছবি পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে, ওয়েস্ট মিনিস্টার ব্যুরো কমান্ড ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি মিথ্যে বলছি না। তুমি বিখ্যাত বলেই একজন নারীর গায়ে হাত তুলে পার পেয়ে যেতে পার না। ‘