চাঁপাইনবাবগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

209
gb

 

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক মুক্তিযোদ্ধা,সুশীল সমাজ,শিক্ষক,সাংবাদিক, জেলার বিভিন্ন সরকারী বেসরকারীদপ্তর ও প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা করেছেন। গত রোববার (১২আগষ্ট) জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণের পরদিনই রোববার (১৩ আগষ্ট)সকালে জেলা প্রশাসক সম্মেলণ কক্ষে তিনি মূলত: পরিচিতিমূলক এ সভারআয়োজন করেন। সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী পদ থেকে বদলীহয়ে এ জেড এম নুরুল হক চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক হিসেবে যোগদানকরেন।
গভার শুরুতেই নিজের পরিচয় ও অতীত কর্ম অভিজ্ঞতা সম্পর্কে বলার পর তিনিউপস্থিত প্রত্যেকের সাথে পরিচিত হন। জেলার চলমান উন্নয়ন ধারাবাহিকতা ধরেরাখার প্রত্যয় ব্যক্ত করে তিনি ভবিষ্যতে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতেকাজ করার প্রতিশ্রæতি দেন।
সভায় জেলার সংস্কৃতি,ঐতিহ্য,পর্যটন সম্ভবনা,শিক্ষা,মাদক,সীমান্তচোরাচালান,বাল্য বিবাহ ইত্যাদি সমস্যা ও কিছু বিষয়ের প্রস্তবনা নিয়ে জেলাপ্রশাসকের দৃষ্টি আকর্ষন করেন কয়েকজন। জেলা প্রশাসক এসব মনোযোগ দিয়েশোনার পর তাঁর করণীয় সম্পর্কে আশ্বাস দেন।
সভায় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ড.চিত্রলেখা নাজনীন,অতিরিক্ত জেলাপ্রশাসক এইচএম রহমতুল্লাহ,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখলেসুররহমান,নবাবগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর দাউদ হোসেন,চাঁপাইনবাবগঞ্জ
সরকারী মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর মনোয়ারা খাতুন, সাবেক জেলা মুক্তিযোদ্ধাকমান্ডার সিরাজুল হক,জেলা কমিউনিটি পুলিশিং কমিটি আহব্বায়ক রুহুলআমীন,চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব সভাপতি মাহবুবুল আলম,সিটি  প্রেসক্লাব সভাপতি সাজেদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। ##