ফটোশুটে আইরিন ধরা দিয়েছেন বোল্ড লুকে

127

জিবি নিউজ 24 ডেস্ক //

সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় একটি গানের ভিডিওর মডেল হয়েছেন ঢাকাই চিত্রনায়িকা আইরিন। ‘সুইটি’ শিরোনামের এই ভিডিওতে সাধারণ চেহারায় দেখা যায়নি আইরিনকে। একদিকে লাস্যময়ী বললেও বোল্ডনেস কিছুটা কম ছিল না।

বিষয়টি এর মধ্যে সীমাবদ্ধ যে তা নয়। আইরিনকে বরাবরই খোলামেলা দেখা গিয়েছে। ক্ষেত্র বিশেষে, বিভিন্ন ফটোশুটে আইরিন ধরা দিয়েছেন বোল্ড লুকে। প্রতিবার হয়তো নিজেকে পূর্বের চেয়ে ছাড়িয়ে গেছেন।২০১৩ সালে দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক আইরিন সুলতানার। এরপর কাজ করেছেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’সহ বেশ কয়েকটি ছবিতে। সম্প্রতি ‘পদ্মার প্রেম’ ও ‘রৌদ্রছায়া’ নামে দু’টি ছবিতে কাজ করছেন। চলচ্চিত্রে নিয়মিত কাজ করলেও বোল্ড চরিত্রে প্রতিষ্ঠা পাননি। কিংবা নিজ থেকে এভাবে উপস্থাপন করতেও চাননি।

অভিষেক চলচ্চিত্র মুক্তির সময় আইরিন বলেছিলেন, অনেকেরই ধারণা, র‌্যাম্পের মেয়েরা অভিনয় সেভাবে জানে না। আমি তাঁদের ধারণা পাল্টাতে চাই। দেখাতে চাই, আমরাও পারি।

আইরিন কিন্তু সে ধারনা আসলেই বদলে দিয়েছেন। এই যে এতোদিন পর নিজেকে একজন অভিনেত্রী হিসেবে দাঁড় করিয়েছেন।

কিন্তু তারপরেও নানা সময়ে চলচ্চিত্রের বাইরে আইরিনের বোল্ডনেস নিয়ে কথা হচ্ছে। এ বিষয়ে আইরিনের সাথে কথা হয়। তিনি কালের কণ্ঠকে বলেন, আমার ধারণা বোলডনেস আচরণটা আসলে আমার সাথে যায়। এজন্য আমি নিজেকে এক্সপেরিমেন্ট করি।

আইরিনকে বলা হয় বাংলাদেশের র‍্যাম্প মডেলিং এর জগতে একজন অগ্রগামী মডেল। ২০০৮ সালের ‘প্যান্টিন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় তিনি ‘সেরা হাসি’ পুরস্কার অর্জন করেন। এরপর থেকেই শোবিজে নিয়মিত চলাচল। আইরিন দেশে এবং বিদেশে বহু র‍্যাম্প মডেলিং অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন এবং করছেন।

চলচ্চিত্রে বোল্ড চরিত্রেও কাজ করার ইচ্ছা আছে বলে জানালেন। তবে অনর্থক নয়। ‘এমন ধরনের স্ক্রিপ্টের ছবি দেশে যদি নির্মিত হয়, যদি গল্প বোলডনেসঅকে প্রেজেন্ট করে তবে আমার আপত্তি নেই।’ কালের কণ্ঠকে বলছিলেন আইরিন। বললেন এওখানে এখানে প্রেজেন্টেশনটাই আসল।

মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More