Bangla Newspaper

শাহরুখের জন্য এখনো অপেক্ষায় বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া!

85

জিবি নিউজ 24 ডেস্ক //

`জোশ`, `মোহাব্বাতে` এবং `দেবদাস`-এ একসঙ্গে দেখা গিয়েছে শাহরুখ খান এবং ঐশ্বরিয়া রাই-কে। `দেবদাস`-এ শাহরুখ-ঐশ্বরিয়ার জুটি যেমন সবার নজর কাড়ে, তেমনি `মহব্বতে`-তেও এসআরকে-র সঙ্গে যেন ঝলমলিয়ে ওঠেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। অন্যদিকে `জোশ`-এর সময়ও শাহরুখের বোনের চরিত্রে অভিনয় করে কামাল করেন রাই সুন্দরী। সবকিছু মিলিয়ে বলিউডে শাহরুখ খান এবং ঐশ্বরিয়া রাই-এর জুটি কিন্তু এখনও সমালোচকদের প্রশংসা আদায় করে নেয়। কিন্তু, ওই ৩টি সিনেমার পর এখনও পর্যন্ত শাহরুখের সঙ্গে ঐশ্বরিয়াকে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি।

কারণটা কী?
জানা যায়, `চলতে চলতে`-র সময় শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল ঐশ্বরিয়া রাই-এর। কিন্তু, ওই সময় সিনেমার সেটে হাজির হয়ে শাহরুখের সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেন সালমান খান। রাই-এর সঙ্গে বিচ্ছেদের মুহূর্তেই শাহরুখের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পরেন সালমান। ঝামেলা এড়াতেই ওই সময় ঐশ্বরিয়ার বিপরীতে রানি মুখোপাধ্যায়কে কাস্ট করার সিদ্ধান্ত নেন শাহরুখ খান। আর তখন থেকে এসআরকে-র সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক খারাপ হতে শুরু করে। সালমানের সঙ্গেও ততদিনে পাকাপাকি বিচ্ছেদ হয়ে যায় ঐশ্বরিয়ার। এরপর গৌরি খান এবং অভিষেক বচ্চন শত চেষ্টা করলেও, এসআরকে-র সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক আর আগের মত জায়গায়া ফিরে আসেনি।

যদিও, বচ্চন বাড়ির দিওয়ালি পার্টি হোক কিংবা গৌরি খানের কোনও ইভেন্ট, সব জায়গাতেই বচ্চন উপস্থিতি কিন্তু সবার নজর কাড়ে। জয়া বচ্চনের সঙ্গেও শাহরুখ খানের সম্পর্ক অত্যন্ত ভাল। অন্যদিকে অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলির সঙ্গে শাহরুখের বড় ছেলে আরিয়ানের বন্ধুত্বও একাধিকবার সংবাদমাধ্যমের পাতায় উঠে এসেছে। তা সত্ত্বেও এখনও পর্যন্ত শাহরুখের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক স্বাভাবিক হয়নি বলেই জানা যায়। আর সেই আভাস মিলল সম্প্রতি।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সম্প্রতি হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। আর সেখানেই শাহরুখ খানের সঙ্গে কবে অভিনয় করবেন বলে তাঁকে প্রশ্ন করা হয়। ওই প্রশ্নের উত্তরে ঐশ্বরিয়া বলেন, শাহরুখের আশপাশে এমন অনেক অভিনেতা রয়েছেন, যাঁরা এসআরকে-র সঙ্গে সব সময় থাকেন। তাঁরাই ভাল বলতে পারবেন, শাহরুখের সঙ্গে কবে আবার তাঁকে তাঁরা স্ক্রিন শেয়ার করতে দেবেন।

রাই সুন্দরীর ওই উত্তরের পর থেকেই শুরু হয় গুঞ্জন। `চলতে চলতে`-র সময়ের ঘটনাকে উল্লেখ করেই শাহরুখ খানকে একহাত নেন ঐশ্বরিয়া। যদিও শাহরুখ খান এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

এদিকে রানি এবং ঐশ্বরিয়া বলিউডের অন্যতম বন্ধু হিসেবে পরিচিত ছিলেন। কিন্তু, `চলতে চলতে`-র ঘটনার পর রানির সঙ্গে রাই-এর সম্পর্কেও চিড় ধরে। ঐশ্বরিয়াকে যেখানে `আইশু মা` বলে ডাকতেন রানি, সেখানে ওই ঘটনার পর দু`জন দু`জনের সঙ্গে দুরত্ব বজায় রাখতে শুরু করেন। পাশাপাশি রানি মুখোপাধ্যায়ের সঙ্গে অভিষেক বচ্চনের সম্পর্কের কারণেও দুই বন্ধুর মধ্যে ভাঙন ধরে বলে শোনা যায়।

Comments
Loading...