বিয়ের পরিকল্পনা পালটে ফেললেন প্রিয়াঙ্কা?

228
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

বাগদান পর্ব সম্পূর্ণ। এবার শুধু বিয়ের অপেক্ষা। শোনা যাচ্ছে, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াংকা। নিকের ২৬ বছরের জন্মদিনেই প্রিয়াঙ্কা চোপড়া তাঁর সঙ্গে বিবাহ বন্ধনে নেবেন। প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ির পক্ষ থেকে অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। পাশাপাশি নিক জোনাসের বাড়ির পক্ষ থেকেও এ বিষয়ে মুখে কুলুপ আঁটা হয়েছে। সেই সঙ্গে ভারতে না মার্কিন যুক্তরাষ্ট্রে বসবে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর, সে বিষয়েও স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

প্রিয়াঙ্কা চোপড়ার ৩৫ বছরের জন্মদিনে লন্ডনে উড়ে যান নিক জোনাস। আর সেখানেই নিকের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা। রীতিমত চুপিসাড়েই নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিষয়টি নিয়ে ঘুনাক্ষরেও সংবাদমাধ্যমকে কিছু জানতে দেননি নিক, প্রিয়াঙ্কা।

তবে লন্ডন থেকে জন্মদিন কাটিয়ে প্রিয়াঙ্কা যখন মুম্বাইতে ফেরেন, সেই সময় হাতের আংটি লুকিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। কখনও ক্যামেরার সামনে থেকে হাত সরিয়ে নেন পিগি, আবার কখনও পকেটে হাত ঢুকিয়ে নেন প্রিয়াঙ্কা। তখন থেকেই বলিউডে গুঞ্জন শুরু হয়।