রণবীর কাপুর নায়ক, ভিলেন সঞ্জয়

201
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

পর্দায় সঞ্জয় দত্তের ভূমিকায় দেখা যাচ্ছে রণবীর কাপুরকে। সেই রণবীরের ছবিতেই এবার ভিলেন হিসেবে দেখা যাবে সঞ্জয় দত্তকে। এই প্রথমবার রণবীর কাপুর ও সঞ্জয় দত্ত একসঙ্গে অভিনয় করছেন। যশ রাজ ফিল্মসের ব্যানারে করণ মালহোত্রা পরিচালিত শামশেরায় দেখা যাবে এই জুটিকে।

আজ যশরাজের পক্ষে টুইটারে জানান হয় যে তাঁরা তাঁদের ছবির ভিলেন পেয়ে গেছে। শামশেরার ভিলেন আর কেউ নন, তিনি সঞ্জয় দত্ত। ২০১২ সালে অগ্নিপথে শেষবার তাঁকে ভিলেন হিসেবে দর্শক দেখেছে। তবে যশ রাজ ফিল্মসের ব্যানার এই প্রথম কাজ তাঁর। এ প্রসঙ্গে সঞ্জয় বলেন, আমার বাবা ও যশ কাকু বন্ধু ছিলেন। আর এখন যশরাজের ব্যানারে প্রথম ছবি করছি।

এটা আমার কাছে অনেকটা আবেগের। আমি যখন জানতে পারি যে আমার বিপরীতে রণবীর আছে, আমি ভেবেছিলাম এটা খুব ব্রিলিয়ান্ট সিদ্ধান্ত নিয়েছে করণ। শুটিংয়ের জন্য অপেক্ষা করে আছি।

সম্প্রতি ছবির একটি টিজার সামনে আসে। যেখানে রণবীরকে ডাকাত হিসেবে দেখানো হয়েছে। এক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ছবির শুটিং শুরু হবে চলতি বছরের শেষের দিকে। ২০১৯ সালের মাঝামাঝি ছবির শুটিং শেষ হওয়ার কথা। ৫০ সেকেন্ডের টিজারে রয়েছে একটা সংলাপ। তা হলো- ‘কর্ম থেকে ডাকাত, ধর্ম থেকে স্বাধীন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন