২৫ বছর পর একসঙ্গে সঞ্জয়-মাধুরী

264
gb

জিবিনিউজ ডেস্ক::

কুমার শানু ও অলকা ইয়াগনিকের কণ্ঠে ‘সাজান’ ছবির ‘মেরা দিল ভি কিতনা পাগল হ্যায়’ গানটি যারা দেখেছেন এবং শুনেছেন তাঁদের আর নতুন করে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের রসায়নের সঙ্গে পরিচয় করিয়ে দিতে হবে না। ‘সাজান’ ছাড়াও ‘খলনায়ক’, ‘কানুন আপনা আপনা’, ‘খাতরো কা খিলাড়ি’র মতো বেশ কিছু সাড়া জাগানো ছবিতে অভিনয় করেছেন বলিউডের অন্যতম সফল এই জুটি। এবার সুযোগ এসেছে আরো একবার পর্দায় এই জুটির রসায়ন উপভোগ করার।

টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, অভিষেক ভার্মার নাম না ঘোষণা করা একটি ছবিতে কাজ করতে রাজি রয়েছেন দুজনেই। যদিও পূর্বে তাঁদের সম্পর্ক নিয়ে বিতর্কের জন্ম হয়েছিল, তবে সে সব বিতর্ককে পাশ কাটিয়ে আবারও একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তাঁরা। আর যদি সেটা হয় তাহলে ২৫ বছর আবারও পর্দায় একসঙ্গে দেখা যাবে তাঁদের।

বর্তমানে ‘সাহেব বিবি ওর গ্যাংস্টার ৩’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিটি পরিচালনা করেছেন তিমাংশু ধুলিয়া। চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে সঞ্জয় দত্তের জীবনীনির্ভর চলচ্চিত্র ‘সাঞ্জু’। অন্যদিকে করণ জোহরের ধর্মা প্রোডাকশন থেকে নির্মাণ হতে যাওয়া ছবিতে অভিনয় করতে যাচ্ছেন মাধুরী।

শ্রীদেবীর অকাল প্রয়াণে ছবিতে তাঁর জায়গা পূরণে এগিয়ে এসেছেন তিনি। ছবিটিতে আরো অভিনয় করতে যাচ্ছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর। নাম ঠিক না হওয়া ছবিটি ২০১৯ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।