১৩ মে ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রবাসীদের অনুষ্ঠান সফল করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

828
gb
ইব্রাহিম খলিল || সিনিয়র রিপোর্টার লন্ডন ||

ব্রিটেনে বসবাসরত সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রবাসীদের নিয়ে ‘ফেঞ্চুগঞ্জ এডুকেশন ট্রাষ্ট‘ গঠনের লক্ষে আগামী ১৩ মে লন্ডনের মে ফেয়ার ভ্যানুতে বিশাল অনুষ্ঠান আয়োজনের জন্য এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২ এপ্রিল সোমবার গ্রীণস্ট্রীটের হিলসাইড ট্রেভেলসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। চ্যানেল এস‘র চেয়ারম্যান, বিশিষ্ট কমিউনিটি নেতা ও সংগঠন প্রতিষ্ঠার প্রধান উদ্যোক্তা আহমেদ উস সামাদ চৌধুরী জেপির সভাপতিত্বে ও শাহ ফজলুর রব সুহেলের পরিচালনায় এতে আলোচনায় অংশ নেন, হেলাল উদ্দিন খান, কবির আহমদ খলকু, আনিস চৌধুরী, এ এফ এম আতাউল গনি, আফতার আহমেদ, কাজী নুমান, কাজী জাহাঙ্গির, কাজী আব্দুল কোরেশ, এমডি শামসুল ইসলাম কয়সর, আলতা মিয়া, এটিএম কবির, আশফাকুল ইসলাম সাব্বির, কাজী মহসিন, মুহাম্মদ নাজিম উদ্দিন, আশরাফুজ্জামান রনি, আদনান চৌধুরী, এনামুল হক চৌধুরী ও এমডি আলা উদ্দিন আলী প্রমুখ।
সভায় ১৩‘মের অনুষ্ঠানকে সফল করে তোলতে ব্রিটেনের বিভিন্ন শহরে বসবাসরত ফেঞ্চুগঞ্জের সকল প্রবাসীদের উপস্থিতি ও সহযোগিতা কামনা করা হয়েছে।
উল্লেখ্য ফেঞ্চুগঞ্জ এডুকেশন ট্রাষ্ট গঠন নিয়ে ইতিমধ্যে ইউকে, ইউরোপ, আমেরিকাসহ বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের মধ্যে ব্যাপক সাড়া লক্ষ্য করা যাচ্ছে। ইতিমধ্যে প্রায় ৭০ জন প্রবাসী এই সংগঠনের ফাউন্ডার ট্রাষ্টি ও ট্রাষ্টি হয়েছেন।