বাংলাদেশ এসোসিয়েশন বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট এর দ্বী-বার্ষিক নির্বাচন (ভিডিও)

366
gb
আমাদের প্রতিনিধি খায়রুল আলম লিংকন জানান–
গত রবিবার উৎসবের আমেজে সাউথ ওয়েষ্ট ইংল্যান্ড বাংলাদেশীদের বৃহৎ সংগটন বাংলাদেশ এসোসিয়েশন বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট এর দ্বী-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে.

নির্বাচনে সভাপতি, সম্পাদক ও সদস্য পদে মোট ১৫ টি পদের জন্য ২১ জন প্রার্থী অংশ গ্রহন করেন. সকাল ১০ঘটিকা থেকে ভোট গ্রহন শুরু হয় চলে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত .সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফকরুল আলী তার নিকটতম প্রতিদন্দি ছিলেন সৈয়দ আবুসাঈদ . সাধারণ সম্পাদক পদে মোর্শেদ আহমদ মতচ্ছির নিকটতম প্রতিদন্দি ছিলেন কামরুল ইসলাম ও সদস্য পদে সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেল, খায়রুল আলম লিংকন,আব্দুল নাসির, মত্তছিন আলী,আব্দুল হামিদ, সিদ্দিক আহমদ, আইনুল ইসলাম,সেলিম খান,আব্দুল ওয়াহিদ,মাছুমুল হক কামালী, মোকাদ্দির মিয়া,মোবারক আলী, নাছিম তালুকদার সরাসরি ভোটে নির্বাচিত হয়েছেন. প্রধান নির্বাচন কমিশনার আশফাক চৌধুরী কে নির্বাচন কমিশনার হিসেবে সহযোগীতা করেন কাউন্সিলর সুলতান মাহমুদ খান,সৈয়দ আনোয়ারুল হক,জাকির আহমেদ (আনোয়ার),এস এ ওয়াই আহমেদ নিজাম,
অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন
বাংলাদেশ এসোসিয়েশন এর ট্রাষ্টী ও চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি,আব্দুল ওয়াহাব এমবি ই .নজরুল ইসলাম.
আহমেদ উস সামাদ চৌধুরী বলেন
যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশী কমিউনিটির সেবার লক্ষ্য নিয়ে এ সংগটন প্রতিষ্ঠা করা হয় এবং জন্মলগ্ন থেকে কমিউনিটির উন্নয়নে কাজ করে যাচ্ছে. আজকের নির্বাচনে ভোটারের স্বতস্ফুর্ত উপস্থিতিই তার প্রমান.