মন্ট্রিয়লে উত্তর আমেরিকায় অন্যতম জমকালো ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সিবিএনএ নিউজ

1,817
gb

সিবিএনএ কানাডা থেকে ||
উত্তর আমেরিকায় অন্যতম জমকালো ফুটবল টুর্নামেন্ট মন্ট্রিয়লের বিএফসি কাপের ১০ম আসরে চ্যাম্পিয়ন হয়েছে মন্ট্রিয়লের স্বনামধন্য ক্লাব রুবেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ ফুটবল ক্লাব অব মন্ট্রিয়লের চ্যাম্পিয়ন কাপ জাঁকজমকভাবে সমাপ্তি হয় আজ সকাল ১১ ঘটিকায় স্থানীয় খেলার মাঠ 1650 RUE D’ARCY। এতে ৫টি ক্লাব অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী ক্লাবগুলো হচ্ছে- টরন্টো ফুটবল ক্লাব,বেঙ্গল ইউনাইটেড ক্লাব, পার্ক এক্সটেনশন ক্লাব, রুবেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাব, এবং ইলেভেন স্টার ক্লাব অব মন্ট্রিয়ল।

চমৎকার খেলা উপযোগী আবহাওয়া থাকার ফলে বাংলাদেশি সহ কানাডার অনেক দশক খেলা উপভোগ করেন।

খেলার মাঠে বিপুল সংখ্যক দশকের উপস্থিতিতে মনে হয় মন্ট্রিয়ল যেন এক মিনি বাংলাদেশ। প্রতিদ্ধন্দিতা খেলায় চূড়ান্ত পর্বে ফাইনালে ওঠে চির প্রতিদ্ধন্দি দুটি জনপ্রিয় ক্লাব রুবেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাব এবং টরন্টো স্পোর্টিং ক্লাব।

শেষপর্যন্ত রুবেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন ট্রপি নিজেদের ঘরে তুলেছে। রানার আপ হয়েছে টরন্টো স্পোর্টিং ক্লাব। খেলায় দর্শকদের ভোটে ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন রুবেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের মোহাম্মদ আবুমিয়া। শেরাগোলকিপার নির্বাচিত হন বেঙ্গল স্পোর্টিং ক্লাবের আতাউর রহমান।

টুর্নামেন্টের স্পন্সর জনাব মহাম্মদ মুস্তাকিম, তাজুল ইসলাম, শরিফ উল্লাহ, দে কিশান, মারিফুর রাহমান, সেলিম হাওলাদার, বুলবুল উদ্দিন, নবি হুসেন, রে নয়ন সহ সকলকে বাংলাদেশ ফুটবল ক্লাব অব মন্ট্রিয়লের পক্ষ থেকে ধন্যবাদজানানো হয়|

তাছাড়া সকল তরুণ উদীয়মান খেলোয়াড়দেরকে অভিনন্দন জানানো হয় বাংলাদেশ ফুটবল ক্লাব অব মন্ট্রিয়লের পক্ষ থেকে।