আবদুল্লাহিল মাসুদের সহধর্মিনি মিসেস হাফিজা মাসুদের ইন্তেকাল :বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ

620
gb

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ||

জিয়া পরিষদের সিনিয়র যুগ্ম-মহাসচিব, নাগরিক ফোরামের চেয়ারম্যান, আদর্শ নাগরিক আন্দোলনের অন্যতম উপদেষ্টা ও সবুজবাংলা২৪ডটকমের প্রধান সম্পাদক আবদুল্লাহিল মাসুদ সাহেবের সহধর্মিনি মিসেস হাফিজা মাসুদ স্ট্রোক করে ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)।

শনিবার দিবাগত রাত সাড়ে ১১ ঘটিকায় [১৩ জানুয়ারি ২০১৮] তিনি ইন্তেকাল করেন।  ইন্তেকালের সময় তিনি স্বামী আবদুল্লাহিল মাসুদ, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধব রেখে এই পৃথিবী থেকে চির বিদায় নেন।

আবদুল্লাহিল মাসুদের অফিস সহকারী আবদুল হাকিম সবুজবাংলা২৪ডটকমকে জানান, আজ রাতে নিজ বাসায় বুকে ব্যথা অনুভব করলে তাকে রাজধানীর শাহাবগস্থ ইব্রাহিম কর্ডিয়াক হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।  অত:পর রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  ধারণা করা হয় তিনি স্ট্রোক করে ছিলেন।

আবদুল্লাহিল মাসুদ ও তার পরিবার সংগঠনের নেতৃবৃন্দ সহ দেশবাসীকে মরহুমের আত্বার মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া করার আহবান জানিয়েছেন।

এদিকে তাঁর ইন্তেকালের সংবাদ জানতে পেরে তাৎক্ষণিক গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা ও জিয়া পরিষদের চেয়ারম্যান কবির মুরাদ ও মহাসচিব প্রফেসর ডঃ মোঃ এমতাজ হোসেন, আদর্শ নাগরিক আন্দোলনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সবুজবাংলা২৪ডটকমের সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক এড. মো: আল আমিন প্রমূখ।

নেতৃবৃন্দ শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে মরহুমার রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের এ অপূরণীয় ক্ষতিতে গভীর সমবেদনা জ্ঞাপন করেন।