অ্যাঞ্জেলিনা হতে এ কী কাণ্ড তরুণীর

366
gb

জিবিনিউজ ডেস্ক //

মার্কিন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির বড় ভক্ত ইরানের তরুণী সাহার তাবার। ছোটবেলা থেকেই জোলির বিভিন্ন কিছু অনুসরণ-অনুকরণ করতে থাকেন তাবার। অ্যাঞ্জেলিনার এত বড় ফ্যান যে তার মতো মুখমণ্ডল বানাতে ব্যাকুল হয়ে পড়েন তিনি। শেষ পর্যন্ত করলেনও তাই।

অ্যাঞ্জেলিনা জোলির মতো হতে মুখে অর্ধশত অস্ত্রোপচার করিয়েছেন ১৯ বছর বয়সী তাবার। এতবার অস্ত্রপচারের পর যা হলো তা দেখে অনেকেই শিউরে উঠেছেন, কেউ বা হযেছেন বিস্মিত। এই তরুণীর পরিবর্তিত চেহারা এখন সমাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। অনেকে এ নিয়ে নানা রকম মন্তব্য করছেন।

দ্য সান পত্রিকার প্রতিবেদনে বলা হয়, অ্যাঞ্জেলিনা জোলির মতো মুখমণ্ডলকে তৈরি করতে যা দরকার, তই করতে জেত করে বসেন তাবার। আর সেজন্য ডায়েট কন্ট্রোলও শুরু করেন। এক পর্যায়ে তার ওজন দাঁড়ায় ৪০ কেজিতে। শেষ পর্যন্ত তার মুখে অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন। একবার-দুইবার অস্ত্রপচার করে ক্ষান্ত হননি তাবার। জোলির মতো পরিপূর্ণ চেহার বানাতে তাই মুখে ৫০ বার অস্ত্রপচার করিয়ে নিয়েছেন তিনি।

এমন অদ্ভুত কাণ্ডে তার বন্ধু-স্বজন তো বটেই, তার চেহারা যে দেখছেন সেই হতবাক হয়ে যাচ্ছেন। অস্ত্রোপচারের পর অ্যাঞ্জেলিনা জোলি তো দূরের কথা, নিজের আগের চেহারও হয়েছে বিকৃত। তবে নিজের নতুন রূপের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই ট্রোল হয়ে যান ইরানি এই তরুণী।

সাহার তাবারের এমন উদ্ভট কাণ্ডে কেউ-কেউ তাকে বদ্ধ উন্মাদ বলেছেন। কেউ আবার রসিকতা করে বলেছেন, কে তার মুখের উপর বোমা মেরেছে।