ভক্তদের জন্য জয়ার উদ্যোগ

334
gb

জিবিনিউজ ডেস্ক //

ভক্তদের সাথে তারকাদের যোগাযোগের এক অনন্য পন্থা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের দুনিয়ায় তারকারা সহজেই জানছেন তাঁদের কাজ নিয়ে ভক্তদের মত, জানাতে পারছেন নিজেদের আপডেট। এতদিন এসব থেকে বেশ দূরে থাকলেও এবার ভক্তদের কাছে চলে এলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।
সম্প্রতি ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজ নিয়ে হাজির হয়েছেন বাংলাদেশি এই অভিনেত্রী। দুই বাংলার চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করা জয়া ২০১৭ এর শেষদিনে তার পেইজ থেকে গত বছর তার অভিনীত চলচ্চিত্রগুলোর কথা মনে করিয়ে দিয়ে নিজের জন্য শুভকামনা চেয়েছেন।
শুধু তাই নয় বছরের প্রথম দিনে নিজের অফিসিয়াল পেইজে সরাসরি ভিডিও নিয়ে হাজির হন জয়া আহসান। ১ মিনিট ২৯ সেকেন্ডের সে ভিডিওতে ভক্তদের জানান এখন থেকে সরাসরি সম্পৃক্ত থাকবেন তিনি এই পেইজের সাথে। নিজের সব ছোট-বড় খবর ভক্তদের জানাবেন এর মাধ্যমেই।
ভিডিওতে জয়া বলেন, ‘প্রথমেই সকলকে জানাই নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। আর এই নতুন বছর থেকে আপনাদের সঙ্গে সরাসরি কানেক্টেড থাকার জন্য আমি হাজির হলাম আমার অফিসিয়াল ফেসবুক পেইজ নিয়ে। এটি একটি ছোট কিন্তু আন্তরিক প্রচেষ্টা আপনার সাথে সংযোগ স্থাপন করার জন্য। সুতরাং আসুন একটি সুন্দর যাত্রা একসঙ্গে শুরু করা যাক’