শ্রীমঙ্গলে হাজত থেকে আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দুই পুলিশ ক্লোজড

398
gb

জিবিনিউজ ডেস্ক //

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের দায়িত্বহীনতার কারণে থানার হাজত থেকে আসামি পালিয়ে গিয়েছে। এ ঘটনায় পুলিশের এক এএসআইসহ এক কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে।

গত ১৯ ডিসেম্বর মঙ্গলবার মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের নির্দেশে দায়িত্ব পালনে অবহেলার দায়ে এএসআই মনিকা সরকার ও কনস্টেবল ঝুমন দেবকে ক্লোজড করা হয়েছে বলে শ্রীমঙ্গল থানা সূত্রে জানা গেছে।

এদিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল সার্কেল এ.এস.পি. মো. আশফাকুজ্জামান জানিয়েছেন পালিয়ে যাওয়া আসামিকে দ্রুত আটকের চেষ্টা চলছে। তবে গত ৩ দিনে আসামিকে ধরতে পারেনি শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে. এম. নজরুল ইসলাম।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ৭টার দিকে শ্রীমঙ্গল থানা হাজত থেকে পুলিশের উপস্থিতিতে সেলিম মিয়া নামের এক আসামি পালিয়ে যায়। রহস্যজনক এ ঘটনায় পুলিশ প্রশাসনে তোলপাড় চলছে।

জানা যায়, ১৭ ডিসেম্বর রবিবার বিকেলে শহরের হবিগঞ্জ রোডের বাসস্ট্যান্ড এলাকায় চুরির দায়ে সেলিম মিয়া নামে এক ব্যক্তিকে আটক করে র‌্যাব। পরে ওইদিন রাতেই তাকে শ্রীমঙ্গল থানার হেফাজতে প্রেরণ করা হয়। ধৃত সেলিম মিয়া উপজেলার সদর ইউনিয়নের শাহীবাগ এলাকার আরজু মিয়ার ছেলে।