এবার রোমান্স অস্ট্রেলিয়ায়

855
gb

জিবিনিউজ ডেক্স //

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান এবং আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। দুজন আবারো নতুন ছবি নিয়ে আসছেন। শাকিব খান অনেক আগেই দর্শকপ্রিয়তা পেলেও বুবলী মাত্র কয়েকটি ছবির মাধ্যমেই দর্শকের মনে এরইমধ্যে জায়গা করে নিয়েছেন। এর আগে বাংলাদেশের বাইরে ইউরোপের বিভিন্ন জায়গায় রোমান্স করেছেন শাকিব খান ও বুবলী। এবার সেই ধারাবাহিকতায় তাদের রোমান্সের নতুন ঠিকানা অস্ট্রেলিয়া। তবে রোমান্সটা হবে পর্দার দর্শকের জন্য।

আরো খোলাসাভাবে বলতে গেলে নতুন ছবির কাজে চলতি মাসেই অস্ট্রেলিয়ায় যাবেন তারা। হার্টবিট প্রোডাকশনের নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন রূপালী পর্দার জনপ্রিয় এই দুই মুখ। ছবিটি পরিচালনা করবেন আশিকুর রহমান। তিনি বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন। এ ছবির গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল। তিনি গতকাল মানবজমিনকে বলেন, আমি ছবির কাহিনী লেখার কাজ শেষ করেছি। এ ছবির প্রাথমিক নাম রাখা হয়েছে ‘সুপার হিরো’। অ্যাকশন থ্রিলারধর্মী গল্পের ছবি এটি। অস্ট্রেলিয়ায় চলতি মাসের শেষদিকে ছবিটির শুটিং শুরু হবে। ৭০ ভাগ অস্ট্রেলিয়া এবং ৩০ ভাগ বাংলাদেশে শুটিং হবে। এভাবেই আমি ছবির কাহিনীটা লিখেছি। এদিকে শাকিব খান বর্তমানে ভারতের হায়দরাবাদে ‘নোলক’
ছবির শুটিং করছেন। রাশেদ রাহা পরিচালিত এ ছবিতে তার বিপরীতে আছেন ববি। শাকিব হার্টবিট প্রোডাকশনের নতুন এ ছবিটি নিয়ে বলেন, ছবির কাহিনীটা দর্শকের ভালো লাগবে। এটুকু শুধু বলতে চাই। আর আশিকুর রহমান তরুণদের মধ্যে ভালো কাজ করেন। আমার বিশ্বাস, কাজটি দর্শকের পছন্দ হবে। জানা যায়, হায়দরাবাদ থেকে শাকিব খান ২৩শে ডিসেম্বর ঢাকা ফিরবেন। এরপর ২৪শে ডিসেম্বর তিনি অস্ট্রেলিয়ায় নতুন এ ছবির উদ্দেশ্যে রওনা দেবেন। ছবিতে আরো অভিনয় করবেন তারিক আনাম খান। তবে ছবিটি নিয়ে বেশিকিছু বলেননি বুবলী। শুধুমাত্র জানিয়েছেন সামনে এ ছবিটি তিনি করতে যাচ্ছেন। প্রসঙ্গত শাকিব খানের সঙ্গে বুবলী মোট চারটি ছবি দর্শকদের উপহার দিয়েছেন। তাদের অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে শামীম আহমেদ রনীর ‘বসগিরি’, রাজু চৌধুরীর ‘শুটার’, আব্দুল মান্নানের ‘রংবাজ’ এবং শাহাদৎ হোসেন লিটনের ‘অহংকার’। এসব ছবির বাইরে কয়েকদিন আগে এফডিসি ও ময়মনসিংহে শাকিব খান-বুবলী ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নামে একটি নতুন ছবির কাজ শুরু করেন। তবে ছবির কাজটি এখনো শেষ হয়নি। এ ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। বছর শেষে শাকিব খান ও বুবলী নতুন ছবি ‘সুপার হিরো’ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। নতুন বছরে বিশেষ কোনো দিনে ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।