মেয়েকে ক্যামেরার সামনে আনা যাবে না, রানিকে আদিত্যর নির্দেশ

236
gb

gbnews24.com //

বলিউডের প্রভাবশালী চোপড়া পরিবারের উত্তরাধিকার আদিত্য চোপড়া ও রানি মুখার্জির মেয়ে আদিরার জন্মদিনে উপস্থিত হয়েছিলেন বলিউডের তারকারা। রেখা, শ্রীদেবী,কারিনা কাপুর খান, শিল্পা শেঠি, করণ জোহর কে ছিল না সে পার্টিতে।
শুধু কি বলিউড তারকারা, রানির মেয়ে আদিরার জন্মদিনে চোপড়া ম্যানশনে হাজির হয়েছিল তৈমুর, যশ, রুহি-সহ তারকা কিডরাও। কিন্তু, যার জন্মদিন, সেই আদিরার দেখাই পাওয়া গেল না জন্মদিনের ফটোসেশনে। কেন জানান? সম্প্রতি এক সাক্ষাৎকারে রানি সে রহস্য খোলাসা করেন।
তিনি জানান, জন্মদিনের পার্টিতেও আদিরাকে ক্যামেরার সামনে না-আনার সিদ্ধান্ত তাঁর স্বামী আদিত্য চোপড়ার। শুধু তাই নয়, অযথা যেন কখনওই আদিরাকে ক্যামেরার সামনে নিয়ে না-আসা হয়, সে বিষয়ে আদিত্য বেশ কড়া বলেও জানিয়েছেন রানি।
এমনকী চোপড়া ম্যানশনের বাসিন্দাদের ওপরেও আদিরার ছবি তোলায় নিষেধাজ্ঞা জারি করেছেন আদিত্য। আর সেই কারণেই জন্মদিনেও ছোট্ট মেয়েকে ক্যামেরার সামনে আনা হয়নি বলে জানিয়েছেন রানি মুখার্জি। তারকা সন্তান নয় বরং আর পাঁচ জন সাধারণ শিশুর মতোই যাতে আদিরার ছোটবেলা কাটে, তার জন্যই আদিত্য ওই সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানিয়েছেন বলিউডের ওই অভিনেত্রী