মৌলভীবাজারের কমলগঞ্জে করোনায় মৃত্যুবরণকারী অতিরিক্ত পুলিশ সুপারের দাফন সম্পন্ন

67
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত পুলিশ সুপার আজিজুর রহমান চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) রাত ১১টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর শিংরাউলী ঈদগাহ মাঠে স্বাস্থ্যবিধি মেনে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে পুলিশের পক্ষ থেকে মরহুমের কফিনে সম্মান প্রদর্শন করা হয়।

তিনি শমশেরনগর সবুজবাগ আবাসিক এলাকার বাসিন্দা ছিলেন। মরহুমের জানাযার নামাজ, দাফনসহ যাবতীয় কাজ তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন সম্পন্ন করেছে।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরীসহ অনেকে। এর আগে অতিরিক্ত পুলিশ সুপার আজিজুর রহমান চৌধুরীর মরদেহ পুলিশের ব্যবস্থাপনায় একটি বিশেষ এ্যাম্বুলেন্সযোগে শমশেরনগর সবুজবাগ আবিাসিক এলাকার নিজ বাসভবনে আনা হয়।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ‘সিক্রেট ডকুমেন্টস অব ইন্টেলিজেন্স ব্রাঞ্চ অন ফাদার অব দ্য নেশন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ শীর্ষক বই প্রকাশের কাজ করছিলেন। আজিজুর রহমান ১৯৫৯ সালের ১ মে মৌলভীবাজারের কুলাউড়া থানার নন্দনগর গ্রামে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তিনি চাতলাপুর চা বাগানের হেডক্লার্ক মরহুম আতাউর রহমান চৌধুরীর পুত্র। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি প্রধানমন্ত্রীর পারিবারিক নিরাপত্তার দায়িত্বে কর্মরত ছিলেন।