নতুন বিতর্কে বিরাট-আনুশকার বিয়ে

386
gb

জিবিনিউজ24 ডেস্ক:অনেক রহস্যের পর বিরাট-আনুশকা মালা বাদল করেছেন। এর পর বিরাট কোহলি এবং আনুশকা শর্মার মহারাজকীয় বিয়ের প্রায় এক সপ্তাহ পার হয়ে গেছে।ইতালির তাস্কানিতে চুপি চুপি বিয়ের কাজ সেরেছেন তারা। তবে এই বিয়ে নিয়ে গত সপ্তাহ জুড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই তারকার ভক্তরা বেশ আলোচনায় মেতে ছিলেন। আর এসবের মধ্যেই শ্রীলঙ্কার এক ক্রিকেট অনুরাগিনী জন্ম দিলেন নতুন বিতর্কের। অবশ্য তিনি বিরাটের ওপর রাগেননি। তিনি রেগে গিয়েছেন খোদ আইসিসির ওপরেই।

তবে এর মধ্যেই সামান্য হলেও বিতর্ক তৈরি করেছে আইসিসি। বিরাট-আনুশকাকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে। আইসিসি অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে টুইট করে লেখা হয়েছে, কনগ্র্যাচুলেশন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। তবে শ্রীলঙ্কান সেই নারী ক্রিকেট ভক্তের জোড়া প্রশ্নের সারমর্ম হলো, বিরাট কোহলিকে যে দৃষ্টিভঙ্গীতে দেখা হয় আইসিসিতে, বাকি ক্রিকেটারদের কেন সেই দৃষ্টিভঙ্গীতে দেখা হবে না।

এরফলে শুভ সময়েও এমন অযাচিত বিতর্কে জড়িয়ে পড়লেন বিরাট।

আসল ঘটনা হলো আইসিসির তরফ থেকে শুভেচ্ছা বার্তা ভেসে আসার পরেই ক্ষোভে ফেটে পড়ে শ্রীলঙ্কার সেই নারী ক্রিকেট সমর্থক। দিনিথি উইরিশেখারা নামের সেই নারী লেখেন, বিরাট-আনুশকাকে কোনও আঘাত না করেই বলছি, আইসিসি এটা কী করল! ওরা কবে থেকে ক্রিকেটারদের বিয়ের জন্য শুভেচ্ছা জানাতে শুরু করল? অন্যান্য ক্রিকেটারদের ক্ষেত্রেও কী এরকম বার্তা পাঠানো হবে?