আইটেম নম্বর করার জন্য তারা কত টাকা নেন?

318
gb

জিবিনিউজ24 ডেস্ক:বছর ধরে যে কোনও সিনেমাকে হিট করার সবচেয়ে সহজ উপায় হলো আইটেম নম্বর। পরিচালকরা বক্স অফিসে নিজেদের সিনেমা হিট করানোর জন্য অভিনেত্রীদের দিয়ে আইটেম নম্বর করান।

কয়েকক্ষেত্রে এই কারণে সিনেমা জনপ্রিয় হয়েছে। কিন্তু আপনি কি জানেন? এই আইটেম নম্বর করার জন্য বলিউড অভিনেত্রীরা কত টাকা নে!

সোনাক্ষী সিনহা : সোনাক্ষী সিনহা’র ‘পার্টি অল নাইট’ গান হয়েতো সবাই শুনেছেন। তবে আপনি জেনে অবাক হবেন এই গানের জন্য সোনাক্ষী ৬ কোটি টাকা নিয়েছিলেন। এই টাকায় পুরো সিনেমা তৈরি হয়ে যেতে পারে।

মালাইকা অরোরা খান : আইটেম নম্বরের ক্ষেত্রে মালাইকা এক নম্বরে রয়েছেন। তাঁর থেকে ভালো আইটেম গার্ল একটাও নেই। হাউসফুল ২ সিনেমায় ‘আনারকালী ডিস্কো চালি’ গানের জন্য ১ কোটি টাকা নিয়েছিলেন।

বিপাশা বসু : ওমকারা সিনেমায় ‘বিড়ি জালাইলে’ গানের জন্য ৬০ লাখ টাকা নিয়েছিলেন। কিন্তু পরে তিনি ফি বৃদ্ধি করে ১ কোটি টাকা করেন।

সানি লিওন : ‘বেবি ডল ম্যে সোনে দি’ গান প্রায় সবার মনে আছে। এই গানের জন্য সানি খুব কম টাকা পেয়েছিলেন। কিন্তু এখন সানি বলিউডের তারকা। এখন তিনি আইটেম নম্বর করার জন্য ৩ কোটি টাকা নেন।

জ্যাকলিন ফার্নান্দেস : জ্যাকলিন ফার্নান্দেস এখন বলিউডের বিখ্যাত অভিনেত্রী। কিন্তু কয়েক বছর আগে প্রভু দেবার সাথে তাঁর একটি গান এসেছিল। এই গানের জন্য তিনি ৪০ লাখ টাকা নিয়েছিলেন।

কারিনা কাপুর খান : দাবাং ২ এর আইটেম নম্বর ফেভিকলের জন্য তিনি কোন টাকা চার্জ করেননি। তবে ‘হালকাট জাবানি’ গানের জন্য তিনি ৫ কোটি টাকা চার্জ করেছিলেন।

সামিরা রেড্ডি : বহুদিন ধরে সামিরা রেড্ডিকে বড় পর্দায় দেখা যাচ্ছে না। তিনি সিনেমায় আইটেম নম্বর করার জন্য ২৫ লক্ষ টাকা নেন।