নবীগঞ্জে দৈনিক যায়যায়দিন প্রত্রিকার  সাংবাদিক এটিএম সালাম এর রোগ মুক্তি কামনায় নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্টিত 

46
gb
নবীগঞ্জ প্রতিনিধি ||
দৈনিক জায়যায়দিন নবীগঞ্জ প্রতিনিধি ও একাধিকবারের নির্বাচিত নবীগঞ্জ পৌর কাউন্সিলর এটিএম সালাম এর শ্বাসকষ্ট জনিত রোগ ও বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকা সোমবার (২৭ জুলাই) বাদ এশা নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমদ ও সাধারণ সম্পাদক ফাহাদ আহমদ এর সঞ্চালনায়
আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, সহসভাপতি সোহেল আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক জুয়েল আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুর রহমান পারভেজ, সম্মানিত সিনিয়র সদস্য ফরহাদুজ্জামান মুহিদ, সাংবাদিক শাহ সুলতান ও সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমান সহ আরো অনেকেই।
আলোচনা সভায় মহামারি করোনা ভাইরাস নিয়ে অনেকেই সচেতনতা মূলক বক্তব্য রাখেন। বক্তারা তাদের  বলেন, একমাত্র সচেতনতাই পারে বাংলাদেশসহ পৃথিবীকে করোনা ভাইরাস মুক্ত রাখতে। এমনকি সবকিছুতে নিজেদের সবসময় সচেতন থাকা আবশ্যক। করোনাভাইরাসের সচেতনতার লক্ষে সরকার যথাযথ পদক্ষেপ গ্রহন করেছে। আমাদেরও সবাইকে এ বিষয়ে অবহিতে কাজ করতে হবে। মনে রাখতে হবে এ রোগের কোন রকম উপসর্গ দেখা মাত্রই চিকিৎসক তথা কর্তৃপক্ষকে জানাতে হবে। তাকে সুস্থ করতে হবে। এখন নিজেরা সচেতন এবং আল্লাহর কাছে ফরিয়াদ জানানো ছাড়া আমাদের কারো উপায় নেই।
স্থানীয় মাওলানা ফয়জুর রহমান চৌধুরী এর মাধ্যমে মিলাদ ও দোয়া করে মাহফিলের কার্যক্রম সম্পন্ন করা হয়। এতে স্থানীয় ধর্মপ্রাণ মসুল্লী সহ বিভিন্ন পেশাজীবিরা অংশ নেন। শেষে উপস্থিত সকলের মাঝে শিরনি বিতরণ করা হয়।