বাংলাদেশ টিচার্স এসোসিয়েশন ইউকের উদ্যোগে লন্ডনে ও বাংলাদেশে ত্রাণ বিতরণ

জিবিনিউজ 24 ডেস্ক //

গত ২ জুলাই বৃহস্পতিবার বাংলাদেশ টিচার্স এসোসিয়েশনের উদ্যোগে দুদর্শাগ্রস্থ ও কাগজপত্রবিহীন অভিভাবসীদের মধ্যে পূর্ব লন্ডনে ওয়াটনি মার্কেট এলাকায় ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ বিতররনে টিচার্স এসোসিয়েশনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজুল বাসিত চৌধুরী, মিসবাহ আহমেদ, মোহাম্মদ শাহজাহান ও কমিউনিটি নেতা জুনায়েদ আহমেদ সুন্দর, সাবেক কাউন্সিলার রুহুল আমিন, সাঈদা চৌধুরী, আব্দুস শুকুর প্রমুখ।

এদিকে গত ১৮ই জুন বৃহস্পতিবার মৌলভীবাজার জেলার বড়লেখা থানার কাশিম নগর এলাকায় স্থানীয় বাসিন্দা এনামুল হকের তত্ত্বাবধানে এবং আব্দুল হাকিম রাসেলের সহযোগিতায় বাংলাদেশ টিচার্স এসোসিয়েশনের পক্ষ থেকে গরীব ও দুঃখী মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। তাছাড়া গত ২৫ শে জুন বৃহস্পতিবার সুনামগঞ্জের শাল্লা কলেজের অধ্যক্ষ আব্দুস শহীদ এর তত্ত্বাবধানে বাংলাদেশী টিচার্স এসোসিয়েশন এর পক্ষ থেকে গরীব ও দুঃখী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এই মহতী কাজে সংগঠনের যেসকল সদস্য অর্থ দিয়ে লন্ডনে ও দেশে ত্রাণ বিতরণে সহযোগিতা করেছেন তাদেরকে বাংলাদেশী টিচার্স এসোসিয়েশন ইউ কে এর পক্ষ থেকে সভাপতি আবু হোসেন ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন