চিকিৎসক দম্পতি স্বপ্নীল-নুজহাত করোনামুক্ত

51
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার দশদিন পর সুস্থ হয়ে উঠলেন অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) এবং শহীদ সন্তান ডা. নুজহাত চৌধুরী শম্পা দম্পতি। তাদের একমাত্র ছেলে সূর্যও করোনা থেকে সুস্থ হয়েছেন। শনিবার (২৭ জুন) চিকিৎসক দম্পতি দুজনেই নিজেদের ফেসবুকে পোস্ট দিয়ে বিষয়টি জানিয়েছেন।

নিজের ফেসবুকের ভেরিফাইড পেজে ডা. স্বপ্নীল বলেন, আমার এবং ডা. নুজহাত চৌধুরী শম্পা ও আমাদের ছেলে সূর্যের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। আমাদের জন্য যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমাদের কৃতজ্ঞতা।

অন্যদিকে আলাদা পোস্টে নিজেদের করোনা থেকে সুস্থ হয়ে ওঠার কথা জানিয়ে ডা. নুজহাত চৌধুরী লিখেছেন, সূর্য, স্বপ্নীল এবং আমার করোনার পিসিআর টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আলহামদুলিল্লাহ্। আমরা আপনাদের অফুরান ভালোবাসা ও দোয়ার জন্য কৃতজ্ঞ। সেবা ও ভালোবাসা দিয়েই এর মর্যাদা দিতে চাই আজীবন। স্রষ্টার জয়গান ও সৃষ্টির সেবা – এই হোক জীবনের মন্ত্র।

গত ১৭ জুন (বুধবার) ছেলেসহ চিকিৎসক দম্পতি করোনায় আক্রান্ত হন বলে জানায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি। করোনা ও অন্যান্য রোগাক্রান্তদের বিরামহীন চিকিৎসাসেবা দিতে গিয়ে এই দম্পতি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানানো হয়েছিল।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল হাসপাতাল ও বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) ও মুক্তিযুদ্ধে শহীদ ডা. আলিম চৌধুরীর কন্যা এবং নির্মূল কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. নুজহাত চৌধুরী শম্পা বাংলাদেশে করোনা সংক্রমণের সূচনাকাল থেকে তাদের সব ছুটি বাতিল করে করোনাক্রান্ত ও অন্যান্য রোগীদের বিরামহীন চিকিৎসাসেবা দিচ্ছিছিলেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন