মৌলভীবাজারে বঙ্গবন্ধুর স্মৃতিচিহ্ন নিয়ে নির্মিত ডকুমেন্টারির মোড়ক উন্মোচন

বিশেষ প্রতিনিধি, মৌলভীবাজারঃ মৌলভীবাজারে বঙ্গবন্ধুর স্মৃতিচিহ্ন অঙ্কিত স্থান নিয়ে জেলা প্রশাসনের উদ্যোগে আই নিউজ নির্মাণ করেছে “খুঁজে ফিরি পিতার পদচিহ্ন” নামক ভিডিও ডকুমেন্টারি।

১১ আগষ্ট সকাল সাড়ে ১১ টায় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান সভাপতিত্বে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনলাইন প্লাটফর্মে ডকুমেন্টারির মোড়ক উন্মোচন করেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এম.পি।

এসময় মন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, দেশের ৬৪ জেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্মৃতিচিহ্ন অঙ্কিত স্থান নিয়ে ৬৪ টি আলাদা ডকুমেন্টারি নির্মাণ করা প্রয়োজন। কারণ যিনি আমাদের বাংলাদেশ নামক এই জাতিরাষ্ট্রের স্বপ্নদ্রষ্টা, যার সুযোগ্য ও দূরদর্শী নেতৃত্বে এক রক্তক্ষয়ী মুক্তিসংগ্রামের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছে, যার বর্ণাঢ্য জীবন ও আদর্শ বাঙালিদের জন্য অনুসরণীয়, সেই মহান নেতার সংগ্রামী জীবনের ৬৪ জেলায় স্মৃতির বিষয়ে বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে জানানোর জন্যই আলাদা আলাদাভাবে এই ডকুমেন্টারি নির্মাণ করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যন আলহাজ্ব মিজবাহুর রহমান, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, জেলা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদসহ বীর মুক্তিযোদ্ধা, জেলা প্রশাসনের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন