ব্রিটেনে করোনায় গত ২৪ ঘন্টায় (শনিবার) ২১৫ জনের মৃত্যু : আক্রান্ত ২৪৪৫ জন

49
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

ব্রিটেনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা আবারো কমেছে, তবে বেড়েছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় (শনিবার) ২১৫ জনের মৃত্যু হয়েছে। এর আগে গতকাল শুক্রবার ছিলো ৩২৪, বৃহস্পতিবার ছিলো ৩৭৭ জন, বুধবার ৪১২ জন, মঙ্গলবার ছিলো ১৩৪জন। মোট মৃতের সংখ্যা ৩৮ হাজার ৩৭৬ জন। এই মৃত্যুর পরিসংখ্যান হাসপাতাল ও হাসপাতালের বাইরের সংখ্যা যুক্ত করা হয়েছে। আজ নিয়মিত প্রেস ব্রিফিংয়ে এখবর নিশ্চিত করেন কার্লচার এন্ড স্পোর্টস সেক্রেটারী ওলিভার ডাউডেন।

এদিকে ডিপার্টমেন্ট অব হেলথ এন্ড স্যোশাল কেয়ার জানিয়েছে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ২৪৪৫ জন। গতকাল শুক্রবার ছিলো ২০৯৫ বৃহস্পতিবার ১৮৮৭ জন, বুধবার ২০১৩ জন, মঙ্গলবার ছিলো ২০০৪ জন, সোমবার ১৬২৫জন। মোট আক্রান্তের সংখ্যা ২লাখ ৭২ হাজার ৮২৬ জন।

বিবিসি জানিয়েছে গত ২৪ ঘন্টায় ব্রিটেনের ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ১৪৬ জন, স্কটল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ২২জন, ওয়েলসে ১৪ জন এবং উত্তর আয়ারল্যান্ডে নতুন করে ১ জনের মৃত্যুর খবর প্রকাশ করেছে। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার। তবে ডিপার্টমেন্ট অব হেলথ এন্ড স্যোশাল কেয়ারের দেয়া হিসেবই সরকারীভাবে গ্রহনযোগ্য।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন