সিলেটের সাবেক মেয়র কামরানের স্ত্রী আসমা কামরান করোনা আক্রান্ত

66
gb
4

জিবি নিউজ ডেস্ক ।।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেটের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী ও মহানগর মহিলা আওয়ামী লীগের নেত্রী আসমা কামরান। বুধবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষার পর তার করোনা ধরা পড়ে।

সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান জানিয়েছেন- তিনি ও তার স্ত্রী আসমা কামরান করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। ল্যাব রিপোর্টে আসমা কামরানের রিপোর্ট পজেটিভ এসেছে। তবে- তার রিপোর্ট নেগেটিভ আসে বলে জানান তিনি। কামরান বলেন- গোটা রমজানই মানুষের সেবায় ব্যস্ত ছিলেন আসমা কামরান। তিনি প্রতিদিনই ইফতারী তৈরী করে সিলেটের আইসোলেশন সেন্টার শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের স্বাস্থ্য কর্মীদের জন্য ইফতারী পাঠাতেন। পাশাপাশি সাধারন মানুষের মধ্যে ইফতারী বিতরন করতেন।

একই সঙ্গে বাসায় থেকেই দরিদ্র মানুষের মধ্যে ত্রান বিতরন কার্যক্রমে অংশ নেন। এছাড়া ঈদের দিন তিনি সেমাই, ফিরনী নিজ হাতে তৈরী করে হত দরিদ্র মানুষের মধ্যে বিতরন করেন।

কামরান জানান- খবরটি শোনার পর কষ্ট পেয়েছি। তাকে বাসাতেই একটি ঘরে আইসোলেটেড করে রাখা হয়েছে। বড় ছেলে ও জেলা আওয়ামী লীগ নেতা ডা. আরমান আহমদ শিপলু তার চিকিৎসার দেখভাল করছেন। কামরান বলেন- আসমনা কামরান করোনা আক্রান্ত হলেও সুস্থ রয়েছেন। তিনি স্ত্রীর জন্য সিলেট সহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন