জার্সির রং বদলের কারণ জানালেন অশ্বিন

42
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে কয়েক বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলেছিলেন রবিচন্দ্রন অশ্বিন। একসময় ফ্র্যাঞ্চাইজির তরফে বলা হয়েছিল যে তাকে দিল্লি ক্যাপিটালসে পাঠানো হবে না। কিন্তু, সেই ঘোষণার এক বছরের মধ্যেই দিল্লির ফ্র্যাঞ্চাইজিতে চলে আসেন অফ স্পিনার।

কেন হঠাৎ পাঞ্জাব ছেড়ে দিল্লিতে এলেন অশ্বিন, তা নিয়ে ধোঁয়াশা ছিল। কারণ, পাঁচ মাস কেটে গেলেও প্রকৃত কারণ জানায়নি কিংস ইলেভেন দল বা ক্রিকেটার নিজে।

অবশেষে মুখ খুললেন অশ্বিন। দিল্লি ক্যাপিটালসকে আইপিএল জেতানোর জায়গায় নিয়ে যাওয়ার জন্যই তিনি দল পাল্টেছেন বলে জানিয়ে দিলেন অশ্বিন।

অশ্বিন বলেন, আমি এমন একটা ফ্র্যাঞ্চাইজিতে এসেছি যারা গত বছর প্লে-অফে খেলেছিল। দলে ঋষভ পান্থ ও পৃথ্বী শ’র মতো দুর্দান্ত আকর্ষণীয় কয়েকজন ক্রিকেটারও রয়েছে। আমার অভিজ্ঞতা দলের কাজে লাগতে পারে বলে মনে হয়েছিল। যাতে দলের সুবিধা হবে। আমি যদি বোলিং বিভাগ শক্তিশালী করতে পারি, তবে আমরা খেতাবের দৌঁড়ে সামনে চলে আসব। সেই লক্ষ্য নিয়েই এসেছি এখানে।

২০১৮ সালের আইপিএল নিলামে ৭.৬ কোটি টাকায় কিংস ইলেভেন পাঞ্জাবে এসেছিলেন অশ্বিন। দুই বছর ধরে তিনি নেতৃত্বও দিয়েছেন দলকে। ২০১৮ সালের আইপিএলে ভালো শুরু করেও পরের দিকে দিশা হারিয়ে ফেলে দল। ২০১৯ সালের আইপিএলে অবশ্য ১৪ ম্যাচের মধ্যে মাত্র ছয়টিতে জিতে ষষ্ঠ স্থানে ছিল পাঞ্জাব।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন