পলাশবাড়ীতে যুক্তরাষ্ট্র প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ এর ঈদ উপহার প্রদান

45
gb
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
করোনা ভাইরাসের কারনে অনেক মানুষই কর্মহীন হয়ে ঘরবন্ধী হয়ে পড়েছে।আবার ঘূর্নিঝড় আম্পানের কারনে  সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলা জুড়ে ঝড় বাতাস গুড়ি গুড়ি বৃষ্টিতে মানুষ যখন ঘরে তখন বিগত দিনের মত ঈদ উপহার সমগ্রী বিতারনের ধারাবাহিতকায় ঘরে বসে নেই আমেরিকা প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ।
২২মে শুক্রবার দিনব্যাপী পলাশবাড়ীর বিভিন্ন স্থানে নারী পুরুষের  হাতে তুলে দেন ঈদ উপহার শাড়ী ও লুঙ্গী।
দিনব্যাপী উপজেলার দলিল লেখক অফিসের সামনে মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগের প্রায় ৫০ জন নেত্রীর হাতে তুলে দেন ঈদ উপহার শাড়ী। এরপর উপজেলার রাইস মিল,পার্বতীপুর, ঢোলভাঙ্গা,চরের হাট সহ ১৩ টি জায়গায় বিভিন্ন পেশার মানুষের হাতে ঈদ উপহার তুলে দেন।
ঈদ উপহার প্রদান শেষে প্রকৌশলী আবু জাহিদ নিউ বলেন, এই সামান্য উপহারটুকু দিতে পেরে নিজের কাছে ভাল লাগছে,যত দিন পারবো ততদিন এই উপহার দেওয়া অব্যাহত থাকবে। স্ত্রী তিন মেয়ের প্ররণায় এই ঈদ সমগ্রী ঈদের আগ পর্যন্ত বিতারণ অব্যহত যেন রাখি আমার পরিবার সেই অনুরোধ করেন।পরিবারের মুখে একটু হাসি দেখার জন্য হাজার মাইল দুরে পরিবারের মুখে হাসি ফোটানের জন্যই আমি বৃষ্টি করোনাকে উপেক্ষা করে সামাজিক দুরত্ব বজয় রেখে মানুষের দ্বারে দ্বারে নিউ ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার তুলে দেন।
উল্লেখ্য যে  করোনা ভাইরাস মোকাবেলা প্রথম থেকেই প্রকৌশলী আবু জাহিদ নিউ পীরগঞ্জ,পলাশবাড়ী,সাদুল্লাপুর উপজেলার কর্মহীন ঘর বন্ধী হয়ে পড়া অসহায় গরীব মানুষদের মাঝে চাল,ডাল,তেল, সবজি,সাবান,লবন, সেমাই,চিনি বিতরণ অব্যাহত রেখেছেন।