মানবতার ফেরিওয়ালা হেলেনা জাহাঙ্গীর সহ সকলকে ঈদের শুভেচ্ছা

64
gb
4

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধার  ||

খুব কাছ থেকে দেখা জনকল্যাণকর কাজে নিজেকে নিয়োজিত রাখা এক মহীয়সী নারী। আমি দেখেছি তার দানের হাত সুদূরপ্রসারী ও সম্প্রসারিত।
আপনি পারলে তাকে অনুসরণ করুন। তা না পারলে সমালোচনা নয়, তার দীর্ঘ আয়ূর জন্য মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া করুন। আপনার দোয়া আল্লাহ কবুল করলে আরো অনেক অসুস্থ প্রবাসী ভাই বিনা চিকিৎসায় প্রবাসে ধুকে ধুকে মরতে হবে না। গরীব অসহায়, দূস্থ্য, নির্যাতিত নিপিড়ীত মানুষ পাবে সাহায্য। তিনি হচ্ছেন আমাদের প্রিয় অভিভাবক জয়যাত্রা ফাউন্ডেশন, জয়যাত্রা টেলিভিশন এবং এফবিসিসিআই এর পরিচালক, মানবতার ফেরিওয়ালা হেলেনা জাহাঙ্গীর।

মনে রাখবেন যে যত বেশি সমালোচিত, সে তত বেশি আলোকিত। আলহামদুল্লিলাহ আল্লাহ তালা তাকে অনেক বেশি আলো দিয়েছেন। তিনি সমালোচনাকে গ্রহনযোগ্যতায় রাখেন না।
অনেক ব্যস্ততার মাঝেও সময় বের করে ছুটে যান অসহায় নির্যাতিত নিপীড়িত মানুষের কাছে শোনেন তাদের কথা এবং সব সমস্যা সমাধান করেন নিজস্ব অর্থায়নে। তিনি বলেন, আপনারা যারা আমার জনকল্যাণকর কাজগুলোকে হিংসাত্বক ভাবে নিয়ে সমালোচনা করেন আমি তাদের জন্য আল্লাহর দরবারে দোয়া করি। কারন আমি যখন থাকবোনা তখন আমার এই সমালোচনা করা মানুষগুলা আফসোস করবে কারন এইগুলো তাদের জন্যেই রেখে যাচ্ছি। আমি মারা যাবার পর আমাকে নিয়ে আলোচনা ও সমালোচনা দু’টোই জীবিত থাকবে।

পলাশবাড়ী উপজেলার পক্ষ থেকে সবাইকে জানাই ঈদ মোবারক। ভালো থাকবেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন