করোনা: ব্রিটেনে গত ২৪ ঘন্টায় (শুক্রবার) ৩৫১ জনের মৃত্যু : নতুন করে আক্রান্ত ৩২৮৭ জন

64
gb
4

জিবি নিউজ ডেস্ক ।।

ব্রিটেনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা আবারো বেড়েছে, বেড়েছে আক্রান্তের সংখ্যাও। গত ২৪ ঘন্টায় (শুক্রবার) ৩৫১ জনের মৃত্যু হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার ছিলো ৩৩৮, বুধবার ছিলো ৩৬৩, মঙ্গলবার ছিলো ৫৪৫। মোট মৃতের সংখ্যা ৩৬ হাজার ৩৯৩ জন। এই মৃত্যুর পরিসংখ্যান হাসপাতাল ও হাসপাতালের বাইরের সংখ্যা যুক্ত করা হয়েছে।

এদিকে ডিপার্টমেন্ট অব হেলথ এন্ড স্যোশাল কেয়ার জানিয়েছে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩২৮৭ জন। গতকাল বৃহস্পতিবার ছিলো ২৬১৫, বুধবার ছিলো ২৪৭২ জন, মঙ্গলবার বলা হয়েছিলে ২৪১২। মোট আক্রান্তের সংখ্যা ২লাখ ৫৪ হাজার ১৯৫ জন।

বিবিসি জানিয়েছে গত ২৪ ঘন্টায় ব্রিটেনের ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ১২১ জন, স্কটল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ২৪ জন, ওয়েলসে ৭ জন এবং উত্তর আয়ারল্যান্ডে নতুন করে ৩ জনের মৃত্যুর খবর প্রকাশ করেছে। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার। তবে ডিপার্টমেন্ট অব হেলথ এন্ড স্যোশাল কেয়ারের দেয়া হিসেবই সরকারীভাবে গ্রহনযোগ্য।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন