জাতীয় মানবাধিকার সমিতির কমিটি ঘোষণা মঞ্জু চেয়ারম্যান, সাইফুল মহাসচিব ও আল আমিন সাংগঠনিক সম্পাদক

16
gb
5

 

সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষে প্রতিষ্ঠাতা মোঃ মঞ্জুর হোসেন ঈসা চেয়ারম্যান, এডভোকেট মোঃ সাইফুল ইসলাম সেকুল মহাসচিব ও লায়ন মোঃ আল-আমিন-কে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির তিন সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২২ মে) সংগঠনের উপদেষ্টা কমিটি এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

নভেল করোনা জনিত বির্পযয় ও ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ানো এবং দেশব্যাপী জেলা, মহানগর ও উপজেলা কমিটি গঠন করার লক্ষ্যে ২০২০-২০২২ সালের কার্যনিবাহী কমিটি অনুমোদন দেন উপদেষ্টা পরিষদ ।

সাবেক তথ্য সচিব সৈয়দ মারগুব মোরশেদ, একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক লায়ন শামসুল হুদা, ভাষা সৈনিক রেজাউল করিম এবং জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রানীবিদ্যা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডঃ সাদিয়া আহমেদ সমন্বয়ে গঠিত চার সদস্যের উপদেষ্টা কাউন্সিল আংশিক এ কমিটি অনুমোদন করেন। আগামী ৩১ জুলাই ২০২০ মধ্যে জেলা, মহানগর ও বিভিন্ন ইউনিটের কমিটি সম্পূর্ন করে সন্মেলনের মাধ্যমে কেন্দ্রীয় পূর্নাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হবে।

উল্লেখ্য যে, গত ২৮ মার্চ ২০২০ কাউন্সিল হওয়ার কথা ছিল কিন্তূ COVID 19 এর কারণে স্থগিত ঘোষণা করা হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন